পুলিশের চোখ ফাঁকি দিয়ে হিযবুত তাহরীর পোস্টারিং

65

স্টাফ রিপোর্টার :
দেশ পরিচালনা থেকে শেখ হাসিনাকে উৎখাত করে খিলাফত রাষ্ট্র প্রতিষ্ঠায় সেনাবাহিনীকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে নগরীতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আবারও পোস্টারিং করেছে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীর হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন ঝর্ণারপাড় ও দাড়িয়াপাড়াসহ বিভিন্ন স্থানে এ রকম পোস্টার শোভা পেতে দেখা গেছে। গত মঙ্গলবার রাতে পোস্টারগুলো লাগানো হয়েছে বলে স্থানীয়দের সাথে আলাপ করে জানা গেছে।
হিযবুত জঙ্গিদের লাগানো পোস্টারে লিখা রয়েছে,‘হে দেশবাসী! কোথায় সেই সেনাঅফিসার যে বলবে, দেশবাসীর উপর আর একটা গুলিও বরদাশত করা হবে না?’ পোস্টারের অপর একটি অংশে লেখা রয়েছে-‘সামরিক বাহিনীর নিষ্ঠাবান অফিসারদের নিকট শেখ হাসিনাকে অপসারণ করে দ্বিতীয় খিলাফতে রাশেদাহ্ রাষ্ট্র প্রতিষ্ঠায় হিযবুত তাহরীর এর হাতে ক্ষমতা হস্তান্তরের দাবি তুলুন। খিলাফত রাষ্ট্র বর্তমান যালিম শাসকদের মতো জনগণের শত্র“ হয়ে নয় বরং জনগণের প্রতি যত্মশীল, সদয় এবং তাদের অভিভাবক হয়ে শাসন করবে।’
হিযবুতের রাষ্ট্রবিরোধী এমন তৎপরতা প্রসঙ্গে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মোঃ রহমত উল্লাহ জানান, হিযবুত তাহরীরের পোস্টারিংয়ের বিষয়ে তার জানা নেই। খোঁজ নিয়ে নিষিদ্ধ এই সংগঠনের জঙ্গীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।