জিয়া ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা – কামরুল হাসান শাহীন

39

সিলেট জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও মহানগর যুবদল নেতা কামরুল হাসান চৌধুরী শাহীন বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা না দিলে আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। জিয়া বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। তার স্ত্রী খালেদা জিয়া বাংলাদেশের গণমানুষের নেত্রী। তার ছেলে তারেক জিয়া বাংলাদেশকে স্বনির্ভর করতে কাজ করছেন। বর্তমান অবৈধ সরকার তারেক জিয়া সহ জিয়া সৈনিকদের উপর মিথ্যা বানোয়াট মামলা দিয়ে দেশ থেকে বাংলাদেশী জাতীয়তাবাদ মুছে ফেলতে চায়। অবিলম্বে তারেক জিয়ার উপর থেকে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার না করা হলে দুর্বার গণআন্দোলন গড়ে তুলা হবে।
গতকাল সোমবার বিকালে সিলেট নগরীর আম্বরখানায় বৃহত্তর সিলেট সদর (উত্তর) থানা যুবদল আয়োজিত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বৃহত্তর সদর থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল খালিকের সভাপতিত্বে ও বিমানবন্দর থানা যুবদলের যুগ্ম আহবায়ক সুজন আহমদ ও এনাম আহমদ শিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা যুবদলের সহপ্রচার সম্পাদক আব্দুল মালেক। বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান আজিজ, জেলা ও থানা যুবদল নেতা আলতাফ হোসেন, রফিক উদ্দিন, আমির হোসেন হাজারি, তমিজুল ইসলাম, মুহিবুর রহমান বাবুল, সালাউদ্দিন রিমন, মাহফুজুর রহমান, বাবুল মিয়া, নজরুল ইসলাম, গিয়াস উদ্দিন, দেলোয়ার হোসেন, বাবুল হোসেন, ফারুক আহমদ, আব্দুল গফুর, পিপন চন্দ, খসরুজ্জামান, আব্দুল আহাদ রানা, আব্দুল মন্নান, আশিকুর রহমান, আমিনুল ইসলাম, আনোয়ার হোসেন, আব্দুস সালাম, জুনেদ আহমদ প্রমুখ। পরে সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সুনা মিয়া মেম্বার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। বিজ্ঞপ্তি