জাতীয়তাবাদী শক্তিকে আরো বেগবান করতে হবে -শফি চৌধুরী

41

bnp picদক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেছেন, জাতীয়তাবাদী শক্তিকে আরো বেগবান করতে সকল নেতাকর্মীকে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। স্বৈরাচারী শেখ হাসিনার অপকর্মকান্ডে দেশের মানুষ আজ মুখ ফিরিয়ে নিয়েছে। মানুষ আর গণতন্ত্র চায় না। তিনি দেশ মাটি ও মানুষের স্বার্থে দেশ রক্ষার আন্দোলনে সকলকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান। নতুন কমিটি আন্দোলন সংগ্রামের মাধ্যমে দলকে আরো শক্তিশালী করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। শ্রমিক দল হচ্ছে জাতীয়তাবাদি দলের একটি অংশ। তাই সকল শ্রমিক ভাইয়েরা দেশ ও মানুষের কল্যাণে সেবার মনমানসিকতা নিয়ে কাজ করতে হবে।
তিনি গত ৮ ডিসেম্বর সোমবার রাতে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়ন জাতীয়তাবাদী শ্রমিক দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা শ্রমিক দলের কার্যকরী সভাপতি ও মোগলাবাজার ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক শাহ মোঃ আব্দুল মুকিত এর সভাপতিত্বে ও শ্রমিক নেতা খলিল আহমদের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক জুমায়েল ইসলাম জুমেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি নামর আলী, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, সিলেট জেলা যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলাই, জেলা যুব দল নেতা ময়নুল ইসলাম মঞ্জু, মোগলাবাজার ইউনিয়ন যুবদলের সভাপতি চান্দ আলী, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ আনসার, জেলা জিয়া মঞ্চের সহ-সভাপতি ইসলাম উদ্দিন, জেলা শ্রমিক দল নেতা লিটন আহমদ, উপজেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক আশিক মিয়া।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক দল নেতা আশিক উদ্দিন, ভুট্টো আহমদ, শাহিন আহমদ, লিটন আহমদ, শাহিন মিয়া, খালেদ আহমদ, সুয়েব আহমদ শাহিন, জুমন আহমদ, মোঃ ফাখন মিয়া, সেবুল আহমদ, যুবদল নেতা সেলিম আহমদ, ছালাম আহমদ, মিন্টু আহমদ, আমীর আলী, মোগলা বাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম লুকুছ প্রমুখ। সম্মেলনে ২য় অধিবেশনে প্রধান অতিথি শামীম আহমদের সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে হাজী কামাল হোসেন ভুট্টোকে সভাপতি, শাহীন আহমদকে সাধারণ সম্পাদক এবং আমিনুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে মোগলাবাজার ইউনিয়ন শ্রমিক দলের কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি