জেলা যুব জমিয়তের সদস্য সম্মেলন সফলের লক্ষ্যে দাওয়াতী সফর অব্যাহত

26

যুব জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে সদস্য সম্মেলন ও কাউন্সিল আগামী ২৪ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় নগরীর শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত হবে। উক্ত সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি খলিফায়ে মদনী আল্লামা শায়খ আব্দুল মোমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী, সহ-সভাপতি আল্লামা শায়খ জিয়া উদ্দিন, যুগ্ম মহাসচিব সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন যুব জমিয়ত বাংলাদেশ এর সভাপতি মাওলানা জিয়াউল হক কাসেমী।
কাউন্সিল ও সদস্য সম্মেলন সফলের লক্ষ্যে সিলেট জেলা বিভিন্ন উপজেলা, পৌর ও ইউনিয়নে জেলা যুব জমিয়তের নেতৃবৃন্দ ৩টি টিমে বিভক্ত হয়ে গত ১৫ দিন যাবৎ দাওয়াতী সফর, জমিয়ত নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মুহতামিমদের সাথে মতবিনিময় অব্যাহত রয়েছে। দাওয়াতী সফরে ৩টি টিমের নেতৃত্বে রয়েছে সিলেট জেলা যুব জমিয়তের সভাপতি মাওলান ওলিউর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা মুখতার আহমদ ও সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ আলী। এরই অংশ হিসেবে গতকাল ১২ ডিসেম্বর শুক্রবার দিনব্যাপী সংগঠনের জেলা সাধারণ সম্পাদক মাওলানা মুখতার আহমদ এর নেতৃত্বে জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার বিভিন্ন ইউনয়ন ও পৌরসভার যুব জমিয়তের নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক মতবিনিময় অনুষ্ঠিত হয় এবং লিফলেট বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুব জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা মহিউদ্দিন মাসুম, মাওলানা তোফায়েল আহমদ চৌধুরী প্রমুখ।
এদিকে আগামী ২৪ ডিসেম্বর যুব জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল সফলের লক্ষ্যে গত বৃহস্পতিবার সিলেট জেলা যুব জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ আলীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুব জমিয়ত নেতা মাওলানা ফয়সল আহমদ, মাওলানা ফখরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি