৭৩-৭৪-এর মতো রাত জেগে সিলেটের মানুষকে তাদের সম্পদের নিরাপত্তার জন্য পাহারা দিতে হচ্ছে ———–মকসুদ হোসেন

23

জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা সভাপতি মকসুদ হোসেন সিলেট নগরীর আইন-শৃংখলার অবণতি, রাস্তাঘাটের করুণ দশা অবস্থা বর্ণনা করে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে বলেন, একদিকে ব্যাংক ডাকাত, অন্যদিকে চোর-ডাকাত, দুর্বৃত্ত, যুবলীগ, আওয়ামী ছাত্রলীগ টেন্ডারবাজী ও চাঁদাবাজীতে জনগণ মহা অতিষ্ঠ। সংশ্লিষ্ট প্রশাসন আওয়ামী পাইক পেয়াদাদের তামিল পালনে ব্যস্ত। তিনি বলেন সম্প্রতি বাংলার বিদ্রোহী কণ্ঠ, ২০ দলের শীর্ষ নেতা জাগপা সভাপতি শফিউল আলম প্রধানের উপর তস্করের মতো হামলায় দেশবাসী হতবাক। শাসনগোষ্ঠী ও ভারতীয় দালালদের মনে রাখা উচিত তস্কারের মতো হামলা করে শফিউল আলম প্রধানের জনপ্রিয়তা আল্লাহর দেয়া বজ্রকণ্ঠ দাবিয়ে রাখা যাবে না। গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, এই পুণ্যভূমি থেকে গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির চক্রান্ত প্রতিরোধ করা হবে ইনশাআল্লাহ। তিনি বলেন ৭৩-৭৪ সালের মতো রাজ জেগে সিলেটের মানুষ তাদের সম্পদ ও নিরাপত্তার লক্ষ্যে পাহারা দিতে হচ্ছে।
গতকাল শুক্রবার বিকেল ৪ টায় বন্দরবাজারস্থ একটি রেষ্টুরেন্টে জাগপা সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে যৌথ জরুরী সভায় সভাপতির বক্তব্যে মকসুদ হোসেন উপরোক্ত কথাগুলো বলেন। সভায় আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী, মহান ১৬ ডিসেম্বর উপলক্ষে কর্মসূচী গ্রহণ করা হয়।
নগর যুগ্ম আহবায়ক ও জেলা সাংগঠনিক সম্পাদক আফছারুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন নগর জাগপার আহবায়ক আব্দুল মোতাওয়াল্লী ফলিক, জেলা সিনিয়র সহ-সভাপতি শাহিদুর রহমান জুনু, নগর জাগপা নেতা বিজয় চন্দ্র নাথ বিপ্লব, নগর যুব জাগপার আহবায়ক আব্দুল মুহিত রফি, সদস্য সচিব হেলাল আহমদ হেলাল, যুব জাগপা নেতা ইমাম হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি