জিন্দাবাজারে প্রকাশ্য দিবালোকে পাথর ব্যবসায়ীকে কুপিয়ে ১০ লাখ টাকা ছিনতাই

43

Cintai_859366929স্টাফ রিপোর্টার :
নগরীতে দিনে-দুপুরে এক পাথর ব্যবসায়ীকে কুপিয়ে ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দুপুরে জিন্দাবাজারের সিটি সেন্টার শপিং কমপ্লেক্সের সামনে এ ছিনতাইর  ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার দেলোয়ার হোসেন গোয়াইনঘাটের জাফলং পাথর টিলা গ্রামের মোঃ আব্দুল খালেকের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুর পৌনে ২টার দিকে নগরীর দরগাহ গেইটস্থ পূবালী ব্যাংক শাখা থেকে দেলোয়ার ১০ লাখ টাকা উত্তোলন করে রিক্সাযোগে সোবহানীঘাট বাস ষ্ট্যান্ড যাচ্ছিলেন। রিক্সাটি জিন্দাবাজার এলাকার সিটি সেন্টার শপিং কমপ্লেক্সের সামনে পৌঁছামাত্র দুইটি মোটরবাইকযোগে ৪ ছিনতাইকারী ধারালো অস্ত্র ঠেকিয়ে তার সাথে থাকা টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাধা দিলে দেলোয়ারকে ছিনতাইকারীরা উপর্যুপরি ছুরিকাঘাত করে আহত করে। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে নগরীর জিন্দাবাজার ইউনাইটেড ক্লিনিকে নিয়ে যান।
ছিনতাইয়ের শিকার দেলোয়ারের মামা মনসুর আহমদ জানান, দোলোয়ার একজন পাথর ব্যবসায়ী। সে ব্যবসার কাজে এই টাকা ব্যাংক থেকে উত্তোলন করে নিয়ে যাচ্ছিল। কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার শাহ মোঃ মুবাশ্বির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।