ইসলামী আন্দোলনের মহাসমাবেশ সফলে সিলেটে ব্যাপক প্রস্তুতি

41

পবিত্র হজ্ব, মহানবী (সা:) ও তাবলীগ জামাতের বিরুদ্ধে লতিফ সিদ্দিকী বক্তব্য দেয়ায় কঠোর শাস্তি সহ ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির জন্য সংসদে আইন পাশের দাবিতে আগামী ১২ ডিসেম্বর শুক্রবার সিলেট সিটি পয়েন্টে ইসলামী আন্দোলনের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন সিলেটমহানগর সাধারণ সম্পাদক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ। তিনি মহাসমাবেশ সফলের লক্ষ্যে সিলেট বিভাগের নেতাকর্মীদের সকল জেলায় ও জেলার সকল থানাগুলোতে মিছিল সমাবেশ করে জনসমর্থন বৃদ্ধির আহ্বান জানান। মহাসমাবেশ সফলে সিলেট বিভাগের চারটি জেলা সহ দেশের বিভিন্ন জেলা থেকে লাখো জনতার পদধ্বনিতে উত্তপ্ত হবে শাহজালাল (্রহ.) এর পুণ্যভূমি। এমনই আশাবাদ ব্যক্ত করেন তিনি আন্দোলনের নতুন দিগন্তের সূচনা ঘটবে সেদিন।
ডা. রিয়াজ আরো বলেন, মহাসমাবেশে অন্য কোন দলের দুষ্কৃতিকারীরা প্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য প্রশিক্ষণ প্রাপ্ত পাঁচশতাধিক স্বেচ্ছাসেবক ৫টি গ্র“পে বিভক্ত হয়ে মহাসমাবেশে নিরাপত্তার দায়িত্ব পালন করবে। দলীয় গোয়েন্দা সহ স্পেশাল সিকিউরিটি হিসেবে স্বেচ্ছাসেবক বাহিনী নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে তদারকি করবেন। তিনি সাংবাদিক ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, এ সমাবেশ সরকারের বিরুদ্ধে নয়, কোন দলের বিরুদ্ধে নয়, একমাত্র ইসলাম দেশ ও জনগণের নিরাপত্তার জন্য। তাই এই মহাসমাবেশের বিরোধীতা কোন মুসলমান তো দূরের কথা, কোন বিধর্মীদেরও করা উচিত নয়। কারণ সব ধর্মের মানুষই শান্তি চায়। আর ইসলামই দিয়েছে শান্তির একমাত্র গ্যারান্টি। ডা. রিয়াজ গতকাল রবিবার দুপুরে সিলেট নগরীর সিটি পয়েন্টের মহাসমাবেশ সফলের লক্ষ্যে মহানগর কার্যালয়ে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ১২ ডিসেম্বর শুক্রবার এর সমাবেশে প্রধান অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই।
ইসলামী আন্দোলন সিলেট কোতোয়ালী থানা সভাপতি মোঃ আনোয়ার হোসাইনের সভাপতিত্ব ও সেক্রেটারী আজমল হোসাইনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট জেলা সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল করিম, মুজাহিদ কমিটি জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসহাক আহমদ, জেলা ছাত্র আন্দোলন সভাপতি হাফিজ মাহমুদুল হাসান, সেক্রেটারী সোহেল আহমদ, শ্রমিক আন্দোলন জেলা সভাপতি আলহাজ ফজলুল হক, সেক্রেটারী হেলাল উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি