সিলেট-তামাবিল মহাসড়কে লেগুনা দুর্ঘটনায় মা-ছেলে নিহত

33

স্টাফ রিপোর্টার :
সিলেট তামাবিল মহাসড়কের বাঘের সড়ক নামক এলাকায় জৈন্তাপুর থেকে ছেড়ে আসা সিলেটে গামী যাত্রীবাহী ক্যারিক্যাব নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে মা-ছেলে নিহত এবং ১৪জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন  জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের রুপচেং গ্রামের অলিউর রহমানের স্ত্রী জাসমিন আক্তার (২২), ও তার ছেলে মিনহাজ উদ্দিন (৫)।
গতকাল রবিবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। জৈন্তাপুর বাজার থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহি ক্যারিক্যাব সিলেট তামাবিল মহাসড়কের বাঘের সড়ক নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লেগে মা-ছেলে সহ ১৪জন যাত্রী আহত হন। এদের মধ্যে গুরুতর আহতবস্থায় ২জন কে স্থানীয়রা উদ্ধার করে সিওমেক হাসপাতালে প্রেরণ করেন। পরে সিওমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় ২জন মৃত্যু বরণ করে।
এদিকে নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জাসমিন আক্তার ১ছেলে ও ১ মেয়ে কে নিয়ে পিতার বাড়ী সিলেট শহরে বেড়াতে যাওয়ার পথে এসড়ক দুর্ঘটনায় কবলিত হন। দুর্ঘটনায় মা ও ছেলে আহত হলে অপর শিশু কন্যাটি অত থেকে যায়। এদিকে আহত অন্যদের নাম ঠিকানা জানা যায়নি। তবে তারা সিওমেক হাসপাতাল সহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ঘটনার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়িটি তাদের জিম্মায় নিয়ে গেলেও নিহত ও আহতদের কোন তথ্য দিতে পারেনি। জানতে চাইলে ওসি গোয়াইনঘাট এম.এ হাই জানান আমি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাটিয়েছি এবং খোজ খবর নিচ্ছি।