স্মরণ সভায় বক্তারা ॥ এড. শামসুল কামাল মানবতার কল্যাণে কাজ করে গেছেন

64

গ্রীণ ডিজএ্যাবল্ড ফাউন্ডেশন এর প্রাক্তন সভাপতি, এপেক্স ক্লাবের সাবেক গভর্ণর, জালালাবাদ ফাউন্ডেশনের সাবেক সভাপতি সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী মরহুম এডভোকেট শামসুল হোসেইন কামাল এর ১ম মৃত্যুবার্ষিকী গতকাল শনিবার পালিত হয়। এ উপলক্ষে দুপুরে জিন্দাবাজারস্থ ডিজিএফ কার্যালয়ে ডিজিএফ, এপেক্স ক্লাব অব সাউথ সুরমা ও জালালাবাদ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ডিজিএফ এর সভাপতি কবির আহমদের সভাপতিত্বে ও ম্যানেজার স্বপন মাহমুদের পরিচালনায় স্মরণ সভায় বক্তারা বলেন, এডভোকেট শামসুল হোসেইন কামাল আমৃত্যু মানবতার কল্যাণে কাজ করে গেছেন। তিনি অসংখ্য সেবামূলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা সহ আর্তমানবতার কল্যাণে যে অবদান রেখেছেন তা অবিস্মরণীয়। তার অসমাপ্ত কাজ সম্পন্নের মাধ্যমে তার স্মৃতিকে ধরে রাখতে হবে। এজন্য সম্মিলিত প্রচেষ্টায় তার রেখে যাওয়া প্রতিষ্ঠানগুলোকে রক্ষা করতে হবে।
স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আজিজুল মালীক চৌধুরী, রোটারিয়ান মইন উদ্দিন চৌধুরী, দৈনিক সিলেটের ডাক এর সহ-সম্পাদক গল্পকার সেলিম আউয়াল, সিনিয়র রিপোর্টার এম আহমদ আলী, ডিজিএফ এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক রজব আলী খান নজিব, সমাজসেবী দেওয়ান মাসুদ রাজা চৌধুরী, সমাজসেবী প্রকৌশলী কামরুল হোসেন সামাল, ইকবাল হোসেন, প্রভাষক এডভোকেট ফাতেমা ইমরুজ সামান্তা, মাছুম আহমদ চৌধুরী, এপেক্সিয়ান ডিজি রুমু, মনজুর আহমদ চৌধুরী, দেওয়ান সালামত রাজা চৌধুরী, আব্দুর রহমান, আব্দুশ শুকুর প্রমুখ। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন দৃষ্টিবন্ধী স্কুলের ছাত্র কয়েস আহমদ, দোয়া পরিচালনা করেন এম এ সালাম। বিজ্ঞপ্তি