১৬ ডিসেম্বরের মধ্যে এম. ইলিয়াস আলীকে ফিরিয়ে দিতে হবে – জাতীয়তাবাদী ওলামাদল

69

বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামাদলের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা শাখার সভাপতি, সিলেট জেলা বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এম. এ. করিম ইবনে মছব্বির বিদেশ গমন করায় ভারপ্রাপ্ত সভাপতি নির্ধারণের লক্ষ্যে গত শনিবার বিকাল ৪টায় রোজভিউ কমপ্লেক্সস্থ ওলামাদলের সিলেট জেলা শাখার সহ-সভাপতি মাওলানা বদরুল আলম এর বাণিজ্যিক কার্যালয়ে জাতীয়তাবাদী ওলামাদলের সিলেট জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মাহবুব আহমদ ফয়েজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা কাজী নরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামাদল সিলেট জেলা শাখার সহ-সভাপতি ও শাহপরান থানা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ রমিজ উদ্দিন, মাওলানা বিলাল আহমদ, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা হেলাল আহমদ, মোঃ সুহেল আলী, মাওলানা মাহবুবুর রহমান তপাদার প্রমুখ।
সভায় নেতৃবৃন্দরা বলেন, বর্তমান সরকারের প্রতিহিংসার স্বীকার সিলেটের কোটি মানুষের হৃদয়ের স্পন্দন সিলেটবাসীর প্রিয় নেতা এম. ইলিয়াস আলী। নিখোঁজের প্রায় ৩ বছর পেরিয়ে গেছে। কিন্তু সরকার আজ পর্যন্তও আমাদের নেতাকে ফিরিয়ে দেয়নি। নেতৃবৃন্দ মহান বিজয় দিবসের পূর্বে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা জননেতা এম. ইলিয়াস আলীকে অক্ষত ও সুস্থ অবস্থায় জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। পাশাপাশি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সহ সভাপতি, সিলেট জেলা শাখার সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বিএনপির দুর্দিনের কান্ডারী আন্দোলন সংগ্রামের অগ্নি পুরুষ জননেতা এডভোকেট শামসুজ্জামান জামানের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান এবং বিএনপির সকল পর্যায়ের আটক নেতৃবৃন্দের মুক্তির দাবী জানান। বিজ্ঞপ্তি