শেখ ফজলুল হক মনির জন্মদিন পালিত ॥ স্বাধীনতার পর দেশ পরিচালনার জন্য যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন শেখ ফজলুল হক মনি

52

jubolig pic 2সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করেছিলো এদেশের স্বাধীনতা বিরোধীরা। তাদেরকে  হত্যার মধ্য দিয়ে জাতিকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল সেইসব ষড়যন্ত্রকারীরা। বঙ্গবন্ধুর সাথে শেখ মনিকেও হত্যা করে দেশের নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল তারা। প্রয়াত শেখ ফজলুল হক মনির বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধ করার জন্য বাঙালিদেরকে ঐক্যবদ্ধ করেছিলেন। স্বাধীনতার পর ভবিষ্যতে দেশে নেতৃত্ব ও দেশ পরিচালনা করার জন্য যুবলীগ প্রতিষ্ঠা করেছিল।
সিলেট জেলা যুবলীগের উদ্যোগে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত শেখ ফজলুল হক মনিরের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন।
গতকাল বৃহস্পতিবার নগরীর সোবহানীঘাটস্থ মোঃ ইব্রাহিম স্মৃতি সংসদ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও খন্দকার মহসিন কামরানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সহ-সভাপতি মিসবাহ উদ্দিন, সহ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠানিক সম্পাদক জাহিদ সরওয়ার সবুজ, অর্থ সম্পাদক আবু তাহের, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন, কার্যকরী কমিটির সদস্য মাসুক মিয়া আশিক, শেখ মোঃ আজাদ, মহানগর যুবলীগ এর সাবেক সাংগঠানিক সম্পাদক সেলিম উদ্দিন, জেলা যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী, জাহাঙ্গির আলম, রেজউল ইসলাম রেজা, সোহেল কর্ণেল, সাজলু লস্কর, শাহিন আহমদ, লোকমান আহমদ, মাসুক আহমদ, নাজিম উদ্দিন, ফজলুর রহমান জসিম, জুয়েল খান, জহিরুল ইসলাম জুয়েল, মোঃ আব্দুল কাইয়ুম, আহমেদ মিথুল, খালেদ বখত চৌধুরী, জাকারিয়া মোঃ মাসুম প্রমুখ। বিজ্ঞপ্তি