কমলগঞ্জে আইন শৃঙ্খলা উন্নতির মিটিং’র ৪ ঘণ্টা মধ্যে ॥ দুই মোটরসাইকেল সহ অপহৃত

36

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ থেকে :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে আইনশৃঙ্কলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভার সাড়ে ৪ ঘণ্টার মধ্যে দুই মোটরসাইকেল আরোহীসহ মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশ তাৎক্ষণিক আরোহীসহ ছিনিয়ে নেওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত অভিযোগে দুইজনকে আটক করা হয়।  গত সোমবার ( ১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শমসেরনগরের মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত চক্রের নেতৃত্বদানকারী জামাল, রাজু ও ইমরান  সোমবার সন্ধ্যায় স্থানীয় চৌমুহনা থেকে  শাহীন আহমদ (১৮) ও সামাদ আহমদ (১৯) নামের দুই যুবকসহ তাদের ব্যবহৃত মোটর সাইকেল  (মৌলভীবাজার থ-১১-৩৬৫১) অপহরণ করে নেয়। অপহৃতরা পার্শ্ববর্তী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পীরের বাজারের বাসিন্দা। এ ঘটনার খবর পেয়ে দ্রুত শমসেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মতিউর রহমান তাৎক্ষণিক শমসেরনগর বাগান সড়কস্থ  এলাকার ত্রাস সোহানের বাসায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটর সাইকেল ও অপহৃত দুই যুবককে উদ্ধার করেন। এ সময়ে সোহান (২৬) ও রাজু (২৪)কে আটক করা হয়। শমসেরনগর ফাঁড়ির এসআই মতিউর রহমান বলেন, ছিনতাইকৃত মোটরসাইকেলসহ অপহৃত দুই যুবককে উদ্ধার করা হয়েছে। আটক দুইজনই নানা অপরাধের সাথে জড়িত। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য যে, সম্প্রতি শমসেরনগরের আইন শৃঙ্খলা পরিস্থিতির বেশ অবনতি হয়েছে। এ লক্ষ্যে সোমবার বেলা ১২ টা থেকে ২টা পর্যন্ত শমসেরনগর শহীন মিনার চত্বরে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সনিয়ির সহকারী পুলিশ সুপারের উপস্থিতিতে আইন শৃঙ্খলার উন্নতি কল্পে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছিল।