শ্লীলতাহানীর চেষ্টা ব্যর্থ ॥ কমলগঞ্জে ছাত্রীকে আহত করেছে বখাটে

31

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ থেকে :
মৌলভীবাজারের কমলগঞ্জে এক কলেজ ছাত্রীকে শ্ল¬ীলতাহানীর চেষ্টায় ব্যর্থ হয়ে কিল-ঘুষি, লাথি মেরে আহত করেছে এক বখাটে। ঐ কলেজ ছাত্রী বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে গত ২৮ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ টায় কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের পূর্ব চিতলিয়া গ্রামে।
আহত কলেজ ছাত্রীর মা মোছা: মধুমালা বেগম জানান, প্রতিদিনের মতো গত শুক্রবার ২৮ নভেম্বর তিনি ডবলছড়া পুঞ্জিতে কাজ করতে যান। এই সুযোগে পূর্ব শক্রতার জের ধরে চিতলিয়া গ্রামের এরাব উল্যার ছেলে মালিক মিয়া (৩৫) সন্ধ্যা ৬টায় তার একমাত্র কলেজ পড়–য়া মেয়ে (১৭)কে একা ঘরে একা পেয়ে কুপ্রস্তাব দেয়। এতে মেয়ে রাজি না হওয়ায় ঝাপটে ধরে শ্ল¬ীলতাহানীর চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে মাটিতে ফেলে বেধড়ক পা দিয়ে লাথি, কিলঘুষি মেরে আহত করে। এক পর্যায়ে মেয়ের আর্তচিৎকারে পার্শ্ববর্তী ঘর থেকে খালাতো বোন জেনি আক্তার এগিয়ে আসলে বখাটে মালিক মিয়া উভয়কে শাসিয়ে যায় যে ঘটনা কাউকে না জানাতে। কলেজ ছাত্রীর শরীরের বিভিন্ন স্থানে কিলঘুষি, লাথি মেরে মাটিতে ফেলে আহত করে। টানা হেঁচড়ার এক পর্যায়ে তার পরণের কাপড় ছিঁড়ে ফেলে। সন্ধ্যায় বাড়ি ফিরে মধুমালা বেগম মেয়েকে অজ্ঞান অবস্থায় দেখতে পান এবং খালাতো বোন বিষয়টি জানালে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সে কমলগঞ্জ ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীতে অধ্যয়নরত। কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জাহিদ হাসান বলেন, মেয়েটির বাম হাতে একাধিক দাগ রয়েছে।
এ ব্যাপারে নির্যাতিতার মা মোছা: মধুমালা বেগম বাদী হয়ে শনিবার সন্ধ্যায় কমলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।