মুরতাদ লতিফ সিদ্দিকীকে সর্বোচ্চ শাস্তি ফাঁসি দিতে হবে অন্যথায় আন্দোলন ———– মাওলানা হাবিবুর রহমান

53

BANGLADESH KHELAFAT MAJLIS Photo 25-11-14বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান বলেছেন, স্বঘোষিত মুরতাদ লতিফ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তি ও ধর্ম অবমাননা বিরোধী কঠোর আইন প্রণয়নের দাবিতে পুরো জাতি আজ ঐক্যবদ্ধ। ইতিপূর্বে সরকার তাকে মন্ত্রীত্ব থেকে অপসারণ করে বলেছিল দেশে আসলেই তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। অথচ পুলিশী নিরাপত্তায় সে দেশে ঢুকেছে। তাকে আশ্রয় দেওয়ার প্রমাণ হয়েছে বর্তমান সরকার নাস্তিক মুরতাদের মদদ দাতা সরকার। নাস্তিকদের প্রশ্রয় দেয়ার পরিণাম শুভ হবে না। এর জন্য চরম মূল্য দিতে হবে সরকারকে।
তিনি গতকাল মঙ্গলবার সিলেট কোর্ট পয়েন্টে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে নাস্তিক লতিফ সিদ্দিকীর দেশে আগমনের প্রতিবাদে ও তার ফাঁসির দাবিতে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
মাওলানা হাবিব আরো বলেন, নাস্তিক লতিফ সিদ্দিকী একের পর এক যে দুঃসাহস দেখাচ্ছে তার কঠোর শাস্তি নিশ্চিত না হলে অন্যান্য নাস্তিকরাও উৎসাহিত হবে। নাস্তিকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে দেশবাসীকে নিয়মতান্ত্রিক আন্দোলন চালিয়ে যেতে হবে। তিনি বলেন, সরকার তাকে নিয়ে যে নাটক করছে, দেশবাসী তা বুঝতে পেরেছে। ঈমান নিয়ে খেলবেন না, প্রিয়নবী (সা.) এর দুশমনদের পক্ষালম্বন না করে জনগণের দাবী মেনে নিন।
সিলেট কোর্ট পয়েন্টে বিকাল ৩টায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলমের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা রেজাউল করিম জালালী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আলহাজ্ব মাওলানা বদিরুজ্জামান, সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ, মাওলানা শাহ মমশাদ আহমদ, মাওলানা পীর আব্দুর জব্বার, মাওলানা রিয়াজ উদ্দিন, মহানগর সহ-সাধারণ সম্পাদক মাওলানা ছামিউর রহমান মুছা, মাওলানা আব্দুল কাইয়ুম, জেলা সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নাইম উদ্দিন, মহানগর প্রচার সম্পাদক মাওলানা আরিফুল হক ইদ্রিস, সুনামগঞ্জ জেলা প্রচার সম্পাদক মাওলানা জয়নুল ইসলাম, মহানগর অফিস সম্পাদক হাফিজ কয়েছ আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা রেজাউল হক, মাওলানা ফাহাদ আমান, হাফিজ মাওলানা মামুন আহমদ, হাজী আব্বাস জালালী, মাওলানা তফাজ্জুল হক, মাওলানা জাহাঙ্গীর আলম।
সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর নির্বাহী সদস্য হাফিজ মাওলানা এখলাছুর রহমান, মো: আব্দুল গফফার, বদরুল ইসলাম, জয়নুল আবেদীন, মাওলানা কাউছার আহমদ হাসানী, ছাত্র নেতা  জুবায়ের আহমদ, হাফিজ রশিদ আহমদ, কবির আহমদ, হাফিজ মাহফুজুল হক প্রমুখ। বিজ্ঞপ্তি