মজুমদারীতে মহিলার ৪ লক্ষ টাকা ছিনতাই ॥ কুখ্যাত ছিনতাইকারী পিপলু গ্রেফতার

30

স্টাফ রিপোর্টার :
নগরীর মজুমদারীতে এক মহিলার ৪ লক্ষাধিক টাকা ও একটি দামী মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। গত রবিবার বিকেলে এয়ারপোর্ট রোডের বিমান অফিসের সামনে এ ঘটনা ঘটে। এদিকে, পুলিশ এ ঘটনার প্রেক্ষিতে ঘটনার দিন রাতেই খাসদবীর এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত ছিনতাইকারী পারভেজ আহমদ পিপলু (৩৫)কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত পিপলু নগরীর খাসদবীর বন্ধন/বি ৩০ নং বাসার মোঃ আলম মিয়ার পুত্র। গতকাল পুলিশ ধৃত পিপলুকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তবে পুলিশ ছিনতাই হওয়া কোন টাকা উদ্ধার করতে পারেনি।
ছিনতাইর শিকার মহিলা রুমানা আক্তার চৌধুরী গোয়াইনঘাট থানার সাকের পেকেরখাল গ্রামের নুর উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় নুর উদ্দিন বাদি হয়ে অজ্ঞাতমানা ৬ জনকে আসামী করে এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করেন। নং- ১৫ (২৩-১১-১৪)।
মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রুমানা আক্তার চৌধুরী স্বামী নুর উদ্দিনকে সাথে নিয়ে নগরীর আল আরাফা ইসলামী ব্যাংক লালদীঘিরপার শাখা থেকে ৪ লাখ ৭ হাজার টাকা উত্তোলন করে একটি সিএনজি অটোরিক্সা যোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়না হন। ঘটনাস্থলে পৌঁছামাত্র গাড়ীর সামনে ও পিছনে ৩টি মোটর সাইকেল যোগে ৬ ছিনতাইকারী ঘিরে রেখে গাড়ীটি থামিয়ে ফেলে। এ সময় ছিনতাইকারীরা গাড়ী চালককে গালিগালাজ করে এক পর্যায়ে রুমানার সাথে থাকা ভ্যানিটি ব্যাগে রক্ষিত উল্লেখিত টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নিয়ে খাসদবীরের দিকে পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) শেখ মোঃ ইয়াছিন জানান, এ ঘটনায় কুখ্যাত ছিনতাইকারী পারভেজ আহমদ পিপলুকে গ্রেফতার করা হয়েছে। সে উক্ত ঘটনার সাথে জড়িত মর্মে তথ্য পাওয়া গেছে। ধৃত পিপলুর বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হচ্ছে। মামলাটি তদন্ত অব্যাহত রয়েছে বলে জানান তিনি।