গণআন্দোলনের মধ্যদিয়ে ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পতন নিশ্চিত করা হবে ——–বদরুজ্জামান সেলিম

56

Sylhet jcd-- 23.11.14ছাত্রদল কেন্দ্রীয় সংসদ‘র সাবেক সহ-সভাপতি ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এবং সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম বলেছেন, স্বৈরাচার এরশাদ স্বৈরাচারী কায়দায় ক্ষমতায় অধিষ্টিত হয়ে ক্ষমতা আঁকড়ে ধরে রাখতে চেয়ে ছিল কিন্তু বাংলাদেশের ছাত্র জনতার ঐক্যবদ্ধ আন্দোলনের মুখে ক্ষমতা ছাড়তে বাধ্য হয়। সেই আন্দোলন সংগ্রামে বাংলাদেশের মানুষ বেগম খালেদা জিয়ার ডাকে রাজপথে নেমে এসেছিল আজ বাংলাদেশের মানুষ প্রস্তুত রয়েছে যে মুহূর্তে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জননেতা তারেক রহমান আন্দোলন সংগ্রামের ডাক দেবে সেই মুহূর্তে এই অবৈধ আওয়ামী সরকারের পতনের ঘণ্টা বেজে উঠবে। আমাদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে দেশ ও জাতির স্বার্থে অবৈধ আওয়ামী সরকারের নির্যাতন নিপীড়ন থেকে দেশের মানুষকে রক্ষা করতে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।
তিনি গতকাল সিলেট নগরীর লামাবাজারস্থ একটি হোটেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের ৫০তম জন্ম দিন উপলক্ষ্যে ১০,১১ ও ১২ নং ওয়ার্ড ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মহানগর ছাত্রদল নেতা শুয়েব চৌধুরীর সভাপতিত্বে ও রেজাউল ইসলাম সুমন  এবং কৃষ্ণ ঘোষের যৌথ পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল গণি আরিফিন জিল্লুর, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা আশরাফ গাজী, জেবুল হোসেন ফাহিম, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল করিম জেহিন, মহানগর ছাত্রদলের সাবেক ক্রীড়া সম্পাদক লুৎফুর রহমান, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, সদর উত্তর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক সদস্য নুরুল আলম, দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, বেলাল আহমদ।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেলা ও মহানগর ছাত্রদল নেতা মুহিবুর রহমান শিপলু, আমিনুল ইসলাম আমিন, সৈয়দ সাঈদ হোসেন সাবু, এস এম পলাশ, শওকত আলী বেলাল, জুবের আহমদ, নাসির উদ্দিন রহিম, মনসুর আহমদ, জুবেদ আহমদ আমিরি, এস এম সেফুল, রাছন আহমদ, ইফতি আহমদ সুমিন, রেজাউল ইসলাম সুমন, মাহবুল হক রুমেল, তপু বিশ্বাস, আহমদ রাফি, রাজন মিয়া, সেলিম আহমদ, আলী আকবর রাজন, মিজানুর রহমান মিজান, নাহিয়ান আহমদ রিপন, মেরাজ চৌধুরী, নাজিম উদ্দিন, আব্দুল বাছিত, আব্দুল হাকিম সুমন, রাসেল আহমদ, সায়রুল ইসলাম চৌধুরী, দিলাল আহমদ, নওফেল চৌধুরী, আব্দুল মুহিত মুন্নু, মান্না দেব, মোস্তাক আহমদ, জনি রায়, পার্থ রায়, দবির আহমদ নাদিম, রিজবী আহমদ, দুলন আহমদ, মুস্তাক আহমদ, খাবির আহমদ, মিন্টুন দাস, শিমুল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি