গণদাবী পরিষদের আহ্বায়ক কমিটি গঠন ॥ ওসমানী বিমান বন্দরকে পূর্ণাঙ্গ বিমান বন্দরে রূপ দিতে হবে

43

দীর্ঘ মাসের পর মাস বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটি অকার্যকর হওয়ার কারণে উক্ত কমিটি ভেঙ্গে দিয়ে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
গতকাল ২১ নভেম্বর শুক্রবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ব্যাপক আলোচনার মাধ্যমে নগরীর চৌকিদেখিস্থ গণদাবী নেতা আখলাক আহমদ চৌধুরীর বাসভবনে মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহিত হয়।
সভার প্রস্তাবক্রমে এতে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির কর্মকর্তাবৃন্দরা হচ্ছেন আখলাক আহমদ চৌধুরী আহ্বায়ক ও মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সভায় পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে বৃহত্তর সিলেটের সকল অঞ্চলের সাথে সমন্বয় করে কাউন্সিলের মাধ্যমে উক্ত কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।
এছাড়াও সভায় এম এ জি ওসমানী বিমান বন্দরকে পূর্ণাঙ্গ আন্তর্জাতিক বিমান বন্দর করার জোরদাবী জানানো হয়। সভায় বৃহত্তর সিলেটের জাতীয় রাজস্ব আয়ের সিংহভাগ সিলেট অঞ্চলের বিভিন্ন উন্নয়নে ব্যয় করা এবং এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরকে অবিলম্বে পূর্ণাঙ্গ আন্তর্জাতিক বিমান বন্দরে পরিণত করে সেখান থেকে সরাসরি যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কুয়েত, কাতার এবং ভারতীয় জেড এয়ার লাইন্স যাতায়াতের সুবিধা করে দিতে সরকারের প্রতি আহ্বান জানানো হয়। এসব দাবী পূরণ না হলে রাজপথে আন্দোলনের মাধ্যমে আদায় করে নেয়া হবে বলে বক্তারা হুঁশিয়ারী উচ্চারণ করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক শফিকুর রহমান ও বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ সেলিম আহমদ চৌধুরী। উক্ত সভায় সর্বস্তরের শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি