দক্ষিণ সুরমা থেকে চোলাই মদসহ মাদক বিক্রেতা গ্রেফতার

33

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে চোলাই মদসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম- মোঃ সাহেদ আহমদ (২৫। সে গোলাপগঞ্জ থানার হেতিমগঞ্জ শ্রীবহর গ্রামের মৃত আব্দুল্লাহর পুত্র। গতকাল মঙ্গলবার পুলিশ গ্রেফতারকৃত সাহেদকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
পুলিশ জানায়, গত সোমবার রাত সোয়া ১১ টার দিকে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ভার্থখলা রোডের কামাল মিয়ার বাশের দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মোঃ সাহেদ আহমদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৬ হাজার টাকা দামের ১৫টি পানির বোতলে রক্ষিত ৩০ লিটার ছোলাই মদ উদ্ধার করে। এ ব্যাপারে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ শফিকুর রহমান খান বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। নং- ১৫ (১৮-১১-১৪)।
মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম খান জানান, গ্রেফতারকৃত সাহেদ আহমদ সিলেট শহরের বিভিন্ন বাগান হতে চোলাই মদ সংগ্রহ করে দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকের কাছে বিক্রি করে আসছিল। গতকাল তাকে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।