যুব জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল আজ

38

যুব জমিয়ত বাংলাদেশ সিলেট মহানগরী শাখার সদস্য সম্মেলন ও কাউন্সিল আজ ১৫ নভেম্বর, শনিবার দুপুর ১২টা থেকে নগরী দরগা গেইটস্থ শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত হবে। জমিয়তের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি মাওলানা মনছুরুল হাসান রায়পুরী সম্মেলন উদ্বোধন করবেন।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন, জমিয়তের কেন্দ্রীয় সভাপতি শায়খুল হাদীস আল্লামা আব্দুল মুমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি যথাক্রমে শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী, আল্লামা শায়খ যিয়া উদ্দিন, মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা শেখ মুজিবুর রহমান, যুগ্ম মহাসচিব যথাক্রমে এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা তাফাজ্জুল হক আজীজ, যুব জমিয়তের কেন্দ্রীয় সভাপতি মাওলানা জিয়াউল হক কাসেমী, সাধারণ সম্পাদক হাফিজ মাসরুর আহমদ সহ জেলা ও মহানগরীর নেতৃবৃন্দ।
সম্মেলনকে কেন্দ্র করে মাস দুয়েক থেকে সিলেট মহানগর যুব জমিয়ত, কর্মী সভা, আলোচনা সভা, মতবিনিময় সভা, প্রচার পত্র বিলি সহ নানা ধরনের কর্মসূচী নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে পালন করে আসছে। মহানগযর যুব জমিয়তের প্রচার সচিব হাফিজ আব্দুর করিম দিলদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় আজকের কাউন্সিলে ১৫০ জন কাউন্সিলর সহ সহস্রাধিক যুব জমিয়তের সদস্য উপস্থিত থাকবেন।
এদিকে সিলেট মহানগর আহবায়ক আলহাজ্ব জুবায়ের আল মাহমুদ ও সদস্য সচিব মাওলানা বদরুল আলম আজকের সম্মেলন সফলের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন।
বিশেষ আকর্ষণ- বেলা ১১টা থেকে মনোমুগ্ধকর ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি