ডায়াবেটিস রোগীদের কল্যাণে ইবনে সিনা হাসপাতাল সিলেট লি: সেবা প্রদান করে যাচ্ছে ——- মাওলানা হাবিবুর রহমান

241

Campইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেছেন ডায়াবেটিস রোগীদের কল্যাণে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ সেবা প্রদান করে যাচ্ছে। মানবতার কল্যাণে এ ধরনের ফ্রি ক্যাম্প ভবিষ্যতে আরো বড় পরিসরে আয়োজন করা হবে।
গতকাল শুক্রবার সকালে নগরীর সোবহানীঘাটস্থ হাসপাতালের ৩য় তলায় বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে রোগীদের ফ্রি ডায়াবেটিক ক্যাম্পে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে ৪০ ঊর্ধ্ব ব্যক্তি এবং ডায়াবেটিস রোগীদের ফ্রি রক্ত পরীক্ষা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়।
হাসপাতালের ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস্ কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক এর উপস্থাপনায় ডায়াবেটিস রোগীদের সচেতনতা, জীবন-যাপন ও রোগ প্রতিরোধে করণীয় বিষয়ে মূল বক্তব্য উপস্থাপন করেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক (এন্ড্রোক্রাইনোলজি বিভাগ) ও ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ মোঃ শাহ্ এমরান। তিনি উপস্থিত ডায়াবেটিস রোগীদের প্রশ্নোত্তরের মাধ্যমে ডায়াবেটিস বিষয়ে অবগত করান এবং রোগীরা বিশেষ ভাবে উপকৃত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ মাহবুব আলম (জীবন), আইসিইউ ইনচার্জ ডাঃ মোঃ রাশেদ মাহমুদ, এস.এম.ও ডাঃ সৈয়দ মোঃ আরিফ আদিল, ডাঃ তোফাজ্জল হোসেন, সার্ভেয়ার বাংলাদেশ অপারেশন এর রিজিওনাল ম্যানেজার মোঃ আকবর হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি