সিটি কাউন্সিলরদের বিস্ময় প্রকাশ ॥ মেয়র আরিফকে হয়রানি না করার আহবান

34

city-1 (1)সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় সম্পূরক চার্জশিটে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নাম জড়ানোয় বিস্ময় প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ। গতকাল শুক্রবার বিকেলে সিটি কর্পোরেশনের সভা কক্ষে আয়োজিত এক জরুরী সভায় কাউন্সিলররা বলেন, সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া সিলেটের কৃতিসন্তান, বাংলাদেশের গর্ব। আন্তর্জাতিক অঙ্গনেও তিনি স্বনামধন্য ব্যক্তিত্ব। এই হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটনের আহবান জানিয়ে কাউন্সিলররা বলেন, আমরাও চাই প্রকৃত দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি হোক। কিন্তু এই তদন্ত কার্যক্রমকে ভিন্নখাতে প্রবাহিত করতে সিলেটের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীকে জড়িয়ে যাতে অযথা হয়রানি করা না হয় সেজন্য আমরা সরকারের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি। এজন্য সিলেটের অভিভাবক, বাংলাদেশের কৃতিসন্তান অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপির হস্তক্ষেপ কামনা করেন কাউন্সিলররা।
সভায় সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে এই ঘটনায় সম্পৃক্ত করার ঘটনাকে কেন্দ্র করে সিটি কাউন্সিলরবৃন্দ অচিরেই সংবাদ সম্মেলন করে পরবর্তী কর্মসূচী গ্রহণের সিদ্ধান্ত হয়।
প্যানেল মেয়র সিটি কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, মখলিছুর রহমান কামরান, আজাদুর রহমান আজাদ, শাহানারা বেগম, দিনার খান হাসু, সিকন্দর আলী, রেজওয়ান আহমদ, আমজাদ হোসেন, এ বি এম জিল্লুর রহমান উজ্জ্বল, তৌফিক বক্স লিপন, ছয়ফুল আমিন বাকের, মোশতাক আহমদ, ইলিয়াছুর রহমান, রকিবুল ইসলাম ঝলক, সালেহা কবির শেপী, আব্দুল জলিল নজরুল, নজরুল ইসলাম মুনিম, আব্দুল মুহিত জাভেদ, আব্দুর রকিব তুহিন, আমেনা বেগম রুমি, জাহানারা খানম মিলন, তাকবির ইসলাম পিন্টু, দিবা রাণী দে বাবলী। বিজ্ঞপ্তি