সোনালী ব্যাংক এসোসিয়েশনের সভাপতির বিদায় সংবর্ধনা ॥ ব্যাংকের সুনাম ও ব্যবসার উন্নয়নে তার অবদান অবিস্মরণীয়

115

সোনালী ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার ফনীন্দ্র ত্রিবেদী বলেছেন, মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। সামাজিক ও রাষ্ট্রীয় দায়বদ্ধতা এবং মানবিক গুণাবলী মানুষকে সম্মানের আসনে অধিষ্ঠিত করে। সোনালী ব্যাংক দরগা গেইট কর্পোরেট শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার এবং সোনালী ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেট এর সভাপতি মোঃ কামাল মিয়া যেমনি একজন দক্ষ ব্যাংকার, তেমনি একজন সফল সংগঠক। তার অবসর গ্রহণ এবং এই সাময়িক বিদায় ব্যাংকের জন্য শূন্যতার সৃষ্টি করবে। ব্যাংকের সুনাম ও ব্যবসার উন্নয়নে তার অবদান অবিস্মরণীয়। সোনালী পরিবার তাকে আজীবন মনে রাখবে। তিনি গত ১০ নভেম্বর সোমবার রাতে দরগাহ গেইট কর্পোরেট শাখায় মোঃ কামাল মিয়ার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সোনালী ব্যাংক দরগাহ গেইট কর্পোরেট শাখা ও সোনালী ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেট আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ডিজিএম মোঃ আইয়ুব আলী। ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও মহাজনপট্টি শাখার ব্যবস্থাপক সৈয়দ ফরহাদ হোসেন ও কর্মকর্তা কানিজ রেহানার উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম বিশিষ্ট সাহিত্যিক ও গবেষক অনন্ত কুমার সিংহ, ডিজিএম এস এম আবুল কালাম আজাদ, ডিজিএম মোঃ আব্দুল মমিন পাটোয়ারী, ডিজিএম রনধীর চন্দ্র দাস (মৌলভীবাজার)।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ অঞ্চলের এজিএম বিনয় কৃষ্ণ সাহা, কর্পোরেট শাখার এজিএম আব্দুর রব তালুকদার। শুভেচ্ছা বক্তব্য রাখেন কলামিষ্ট, সাংবাদিক আফতাব চৌধুরী, লিগ্যাল এইড সিলেটের কো-অর্ডিনেটর এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী, হজ্ব এসোসিয়েশন সিলেট-এর সাবেক সভাপতি খন্দকার শিপার আহমদ, গ্রাহক আব্দুল মালিক, এসোসিয়েশনের ঊর্ধ্বতন সহ-সভাপতি সাইফুল্লাহ, সুনামগঞ্জ শাখা ম্যানেজার এমরান উল্লাহ, মৌলভীবাজার বৈদেশিক বাণিজ্যিক শাখা ম্যানেজার এইচএম মোস্তাক আহমেদ, ক্রীড়া ব্যক্তিত্ব ফরিদ আহমদ, শাবিপ্রবি শাখা ম্যানেজার হিমাংশু আচার্য, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ মতি আহমেদ সিবিএ উপদেষ্টা ও ব্যাংক অফিসার আব্দুস শুকুর, ব্যাংক অফিসার আখতারুল ইসলাম খান স্বপন, এটিএম ইকবাল হোসেন। শুরুতে মানপত্র পাঠ করেন মনির হোসেন ও সুদীপ চৌধুরী। বিজ্ঞপ্তি