এম এ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

দক্ষিণ সুরমার আলহাজ্ব এম এ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্ট পরিচালিত ২০১৪ সালের বিভিন্ন পরীক্ষার ফলাফল গত ১০ নভেম্বর নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রকাশ করা হয়েছে। ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি ও সিরাজ উদ্দীন আহমদ একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মকব্বির আলীর সভাপতিত্বে এবং ট্রাস্টের সচিব ও তালিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদের পরিচালনায় সভায় ফলাফল ঘোষণা করেন ট্রাস্টের পরীক্ষা নিয়ন্ত্রক ও দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ এইচ এম ইসরাঈল আহমদ।
১৪তম স্কুল ও মাদ্রাসার জুনিয়ার বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ৫১ জন। ৪র্থ আয়শা খানম হিফজুল কোরআন প্রতিযোগিতায় বৃত্তি প্রাপ্ত ৪১ জন। ৩য় আম্বর আলী ও সফিনা বিবি ৪র্থ শ্রেণীর বৃত্তি পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত ২৫ জন। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে আলোচনায় অংশ গ্রহণ করেন ট্রাস্টের উপদেষ্টা ও হাজী রাশীদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী, ট্রাস্টের সহ সভাপতি আব্দুস ছালাম, ট্রাস্টের যুগ্ম সচিব আবুল কালাম আজাদ, অতিরিক্ত সচিব মাসুদ আলম, সদস্য জলিল আহমদ লিটন, নিয়াজুল ইসলাম, নাজিম উদ্দীন। ফলাফলের কপি অংশ গ্রহণকারী সকল শিক্ষা প্রতিষ্ঠানে প্রেরণ করা হয়েছে।
স্কুল ও মাদ্রাসার জুনিয়র বৃত্তি পরীক্ষায় মেধা তালিকায় ১ম হয়েছে ফাতিমা ফুহাইরা ইউশা, রোল নং ১১৬, ২য় হয়েছে মোঃ নিহাল তাহমিদ, রোল নং-১৯৯, ৩য় হয়েছে দ্বীপংকর চক্রবর্তী, রোল নং-১৮৯, ৪র্থ হয়েছে রাশেদা বেগম, রোল নং-১২, ৫ম হয়েছে জহিরুল হক অপি, রোল নং-১৫৯।
মরহুম আয়েশা খানম ৪র্থ হিফজুল কোরআন প্রতিযোগিতায় মেধা তালিকায় ১ম হয়েছে কলিম সিদ্দিকী, রোল নং-৪২, ২য় হয়েছে নাঈমুল ইসলাম, রোল নং-২২, ৩য় হয়েছে মাবরুর হাসান, রোল নং-৭৯, ৪র্থ হয়েছে ফাহিমুল ইসলাম, রোল নং-২৬, ৫ম হয়েছে মোঃ আব্দুল গফুর, রোল নং-৫১।
৩য় মরহুম আম্বর আলী ও সফিনা বিবি (৪র্থ শ্রেণী) বৃত্তি পরীক্ষায় মেধা তালিকায় ১ম হয়েছে মোঃ তৌহিদ আল-মামুন, রোল নং-২৮, ২য় হয়েছে মোঃ সফওয়ান আহমদ, রোল নং-৫৩, ৩য় হয়েছে রাহমা বেগম, রোল নং-১০৫, ৪র্থ হয়েছে সামছুল ইসলাম, রোল নং-১০৩, ৫ম হয়েছে নাদিম হোসেন, রোল নং-১০৪। বাদ বাকী বৃত্তিপ্রাপ্তদের স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানে যোগাযোগ করতে বলা হয়েছে। বিজ্ঞপ্তি