দরগা গেইটে টাকা আত্মসাতের ঘটনা ॥ টাকা ফেরত দেবার লিখিত অঙ্গীকারে ছাড়া পেলেন নিপা

30

স্টাফ রিপোর্টার :
নগরীর দরগা গেইটস্থ রাজ ম্যানশনের দোতলায় সিলেট প্রফেশনাল টেকনিক্যাল ও কম্পিউটার ইন্সটিটিউটের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের অর্ধ কোটি টাকা আত্মসাতের অভিযোগে গত সোমবার বিকেলে ৪ ঘণ্টা অবরুদ্ধ থাকার পর ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোছাঃ নিপাকে উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যাওয়ার ঘটনায় ১০ ঘণ্টার মাথায় তাকে ছেড়ে দিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে মোচ্ছাঃ নিপা তাদের টাকা ফেরত দিয়ে দেবেন এমন লিখিত দিলে কোতোয়ালী থানা পুলিশ তাকে ছেড়ে দেয়।
এর আগে নিপার বিরুদ্ধে এক অভিযোগকারী থানায় তার বিরুদ্ধে মামলা দেন। কিন্তু পুলিশ তাদের টাকা নিপা এক মাসের মধ্যে ফেরত দিবেন এমন লিখিত পেলে তাকে ছেড়ে দেয়া হয়।
কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই শাহ মোঃ মুবাশ্বির জানান, এক মাসের মধ্যে ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোছাঃ নিপা শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের টাকা ফেরত দিবেন বলে তিনি থানায় লিখিত দেন। এর প্রেক্ষিতে পুলিশ তাকে ছেড়ে দিয়েছে। এর পরও যদি চেয়ারম্যান মোছাঃ নিপা তাদের টাকা দিতে ঢালবাহনা করেন তাহলে অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হতে পারে বলে জানান তিনি।