বিশ্বনাথে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ, মামালা না দিতে হুমকি

24

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে ৫ম শ্রেণীর এক ছাত্রী ধর্ষিত হয়েছে। সে উপজেলার লামাকাজি ইউনিয়নের মাধবরপুর (বেজপাড়া) গ্রামের বাসিন্দা ও মাধবপুর কে.আর প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। তাকে গতকাল রবিবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে (ওসিসি) ভর্তি করেছেন বলে মেয়ের বাবা সমছুননূর জানিয়েছেন। আগেরদিন শনিবার সন্ধ্যায় গ্রামের পার্শ্ববর্তী বটের খাল নামক নদী পাড়ে একই গ্রামের আমির আলীর ছেলে বখাটে ছলু মিয়া তাকে ধর্ষণ করেছে বলেও অভিযোগ করেন সমছুননূর। ধর্ষণের পর থানায় অভিযোগ করা হলে পরিবারের সকলকে প্রাণে হত্যার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন মেয়ের মামা তামিমুল এহসান। এছাড়া রাতে রবিবার রাতে থানায় মামলা দেওয়া হবে বলেও জানিয়েছেন এসান।
স্কুলের প্রধান শিক্ষিকা নাহিদা জাহান, স্কুল পরিচালনা কমিটির সভাপতি আমজদ আলী, সহ-সভাপতি মোশাহিদ আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং এ ঘটনার নিন্দা জানিয়েছেন।
ঘটনার পর থেকে থানা অভিযোগ করলে প্রাণ নাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন মেয়ের মামা তামিমুল এহসান।
এ প্রসঙ্গে ওসি রফিকুল হোসেন বলেন, এ ধরনের কোন তথ্য তার কাছে নেই। তবে মামলা দেওয়া হলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।
স্থানীয় সূত্রে জানা গেছে, মৎস্যজীবী সমছুননূর দুপুরে বটের খাল নামক নদীতে মাছ শিকারে যান। সন্ধ্যায় মেয়ে খাবার দিয়ে সেখান থেকে বাড়ি ফেরার পথে সে ধর্ষণের শিকার হয় এবং সেখানে পড়ে থাকে। রাতে মেয়ের অপেক্ষা শেষে খোঁজাখুঁজির এক পর্যায়ে নদী পাড় থেকে তাকে বাড়ি আনা হয়। প্রচুর রক্তক্ষরণের ফলে সকালে তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।