তালামীযের প্রশিক্ষণ কর্মশালায় কেন্দ্রীয় সভাপতি ॥ ইসলামের মধ্যে বিভ্রান্তকারীদের প্রতিহত করতে হবে

39

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্র্রীয় সভাপতি ছাত্রনেতা বেলাল আহমদ বলেছেন, মুসলিম মিল্লাতে ইসলামের নাম নিয়ে কিছু কুচক্রি মহল ইসলামের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিভিন্ন মিডিয়ায় আল্লাহ ও রাসূল (সা:) সম্পর্কে অবমাননাকর বক্তব্য প্রচার করছে। এমনকি ঈমানের বাণী কালেমা থেকে রাসূল (সা:) এর নাম মুছে দেওয়ার পাঁয়তারা করা হচ্ছে। এ সকল ইসলাম বিরোধী কার্যকলাপ প্রতিহত করতে তালামীয কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন, ভারতীয় উপমহাদেশে আওলিয়া একেরামদের মাধ্যমে সঠিক ইসলাম প্রতিষ্ঠিত হয়েছে। তাই ইসলামকে বিশ্বজয়ী হিসাবে দেখতে হলে তাদেরই পদাঙ্ক অনুসরণ করতে হবে। তিনি গত শুক্রবার (৭ নভেম্বর) সিলেট শহরতলী সেনাতলা সিরাজুল ইসলাম আলিম মাদরাসায় বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট সদর উপজেলা শাখার প্রশিক্ষণ কর্মশালায় প্রধাণ অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
শাখা সভাপতি মুহাম্মদ ওলীউর রহমান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত প্রশিক্ষণে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র তথ্য ও গবেষণা সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম ফারুকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহা. শরীফ উদ্দিন, শিক্ষা ও সংস্কৃতিক সম্পাদক রেদ্বওয়ান আহমদ চৌধুরী, সিলেট (পশ্চিম) জেলার সভাপতি সুহায়ীল আহমদ তালুকদার, প্রাইভেট ইউনিভার্সিটি জোন সিলেটের সভাপতি এম. জামিল আহমদ, সিলেট (পশ্চিম) জেলার অর্থ সম্পাদক আব্দুল করিম, আল ইসলাহ সিলেট সদর উপজেলার সভাপতি মাওলানা আজিজ আহমদ, সহ সভাপতি মাওলানা মুজাহিদ উদ্দিন, মাওলানা ইব্রাহীম আলী, সাধারণ সম্পাদক মাওলানা নূরুল হক ও পাঠাগার সম্পাদক শিব্বির আহমদ।
শাখার সহ সংগঠনিক সম্পাদক হাফিজ ফয়সল আহমদের কোরআন তেলাওয়াত, সদস্য গোলাম কিবরিয়া শিমুলের না’তে রাসূল ও নূর আহমদ তুহিনের মর্সিয়া পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া কর্মশালায় বক্তব্য রাখেন, শাখা সহ সাধারণ সম্পাদক আনোয়ার হুসাইন, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালিক, অর্থ সম্পাদক শাহিন আহমদ, অফিস সম্পাদক আব্দুল মান্নান, প্রশিক্ষণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি