বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে সিলেট এসেছেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

3

 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী সিলেটের বিশ্বনাথ ও ওসমানীনগর এবং মৌলভীবাজার জেলার শেরপুর উপজেলার সার্বিক বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য মঙ্গলবার সিলেট এসেছেন। আজ ১২ ও ১৩ জুলাই বন্যাকবলিত এলাকা পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্তদের মাঝে সরকারি-বেসরকারি উদ্যোগে ত্রাণ বিতরণ করবেন। এসময় স্থানীয় রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীবৃন্দ তাঁর সাথে থাকবেন।
শফিকুর রহমান চৌধুরী আজ ১২ জুলাই দিনব্যাপী বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার সার্বিক বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও ত্রাণ বিতরণ করবেন। এসময় তিনি বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নের বাওনপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন।
১৩ জুলাই মৌলভীবাজারের শেরপুরের আজাদ বখত স্কুল এন্ড কলেজে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এবং ওসমানীনগরের সাদীপুর ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রীর সফরসূচি থেকে জানা যায় এসময়ের মধ্যে তিনি জেলা পরিষদ মিলনায়তনে সাহিত্যসন্ধি সাহিত্য উৎসব ও গুণীজন সংবর্ধনা ২০২৪ এবং যুগলটিলায় ইসকন আয়োজিত রথযাত্রা মহোৎসব উপলক্ষ্যে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন। বিজ্ঞপ্তি