আগুনে নিজের দোকানের কাপড় পুড়তে দেখে ব্যবসায়ীর মৃত্যু

3

বাবরুল হাসান বাবলু, তাহিরপুর

আগুনে নিজের দোকানের বিক্রির কাড়র পুড়তে দেখে ঘটনাস্থলে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত ১২ টায় তাহিরপুর সদর বাজারে।
বৃহস্পতিবার রাত ১১ টায় আগুনের সূত্রপত হয় তাহিরপুর পূর্ব বাজারে। আগুনের খবর পেয়ে মধ্যতাহিরপুর রায় পাড়া গ্রামের ভাসমান কাপড় ব্যাবসায়ী চন্দ রায় বাজারে আসেন। এসে তিনি দেখতে পান তিনি যে ঘরের মধ্যে তার বিক্রির কাপড় রেখেছেন সে ঘর তার চোখের সামনে আগুনে পুড়ছে। তা দেখে তিনি তাৎক্ষনিক মাটিতে লুটিয়ে পড়েন। সেখানে আগুন নেভাতে আসা লোকজন তাকে গুরুতর অসুস্থ অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আগুনের ঘটনায় বাজারে ৫ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা।
তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল বলেন, বৃষ্টির জন্য আমরা বেশ কয়েকজন বাজারে আটকা পড়েছিলাম। হঠাৎ আগুন চিৎকার শুনে ঘর থেকে বাইরে এসে দেখি আগুন অনেক বড় হয়ে গেছে। তারপর ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা দ্রæত ঘটনাস্থলে আসে। মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম এর ঘর সহ ৫ টি ঘর আগুনে পুড়ে যায় বলেও তিনি জানান।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন বলেন, আগুনের খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসে, এবং ফায়ার সার্ভিসের সহযোগিতায় ঘন্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।