দোয়ারাবাজারে ধর্ষণের পর কলেজছাত্রীকে হত্যা

3

দোয়ারাবাজার সংবাদদাতা

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষণের পর তমা আক্তার (১৬) নামের এক কলেজছাত্রীকে হত্যা করা হয়েছে। নিহত কলেজছাত্রী উপজেলার পান্ডারগাঁও গ্রামের ফরিদ আহমদের মেয়ে। সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যার পর শিক্ষার্থীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে অভিযুক্ত লিটন আহমদ (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। লিটন ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের বল্লবপুর গ্রামের খলিল আহমেদের ছেলে।
জানা গেছে, সোমবার সন্ধ্যার পর বিদ্যুৎ ছিল না। ফরিদ আহমদের স্ত্রী তথা নিহত তমার মা তখন বাড়িতে ছিলেন না। তমার বাবা ফরিদ আহমদ ও তার ছোট ভাই বাজারে গিয়েছিলেন। এই সুযোগে অভিযুক্ত লিটন বাড়িতে ঢুকে তমাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে। রাতে তমার ছোট ভাই বাড়িতে এসে দরজা লাগানো দেখে ডাকাডাকি করে টিনের বেড়ার ছিদ্র দিয়ে তার বোনের লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। রাতেই এ ঘটনায় থানায় মামলা করেন তমার বাবা ফরিদ আহমদ।
তমার চাচা স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হোসেন আহমদ অভিযোগ করে বলেন, আমার ভাতিজিকে জোরপূর্বক ধর্ষণ করে খুন করেছে লিটন। এই ধর্ষণ ও হত্যার বিচার চাই। দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার পর অভিযুক্ত লিটনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি লিটন ভিকটিম তমাকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছে।