জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই গ্রামের ৩ মোটরসাইকেল আরোহী নিহত

11

জকিগঞ্জ সংবাদদাতা

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই গ্রামের তিনজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার রাত ১২ টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের মৃত আব্দুল শুক্কুরের ছেলে কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেন (৩৬), ছাদ উদ্দিনের ছেলে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী রেদোয়ান হোসেন (২৬) ও সোনাসার বাজারের ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন (২৪)।
জানা যায়, শনিবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে একটি মোটরসাইকেলে সোনাসার থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন তারা। সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী গ্রামে ইট ভাটার পাশে আশামাত্র একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এঘটনায় তিন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। দ্রæত তাদের উদ্ধার করে স্থানীয় রাবেয়া খাতুন চৌধুরী জেনারেল হাসপাতালে নেয়ার পর রেদোয়ান ও মঞ্জুরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়ার পথে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) ইয়াহিয়া আল মামুন।