মহাজনপট্টি থেকে ইয়াবার বড় চালান জব্দসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার
নগরীর মহাজনপট্টি এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটের বড় চালান জব্দসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে হিরামন মার্কেটের পূর্ব পার্শ্বে সিরাজ মিয়ার কলোনীর ৬নং কক্ষ থেকে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃৃতরা হলেন, কোম্পানীগঞ্জ থানার পারুয়া লামাপাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে বর্তমানে মহাজনপট্টি সিরাজ মিয়ার কলোনীর বাসিন্দা মো. কাউসার আহমদ (৩২) ও একই থানার পাড়–য়া বদিকোনা গ্রামের আব্দুল হামিদের ছেলে বর্তমানে একই এলাকার বাসিন্দা নিজাম উদ্দিন (৪২)। এ সময় গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকাও জব্দ করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর মহাজনপট্টিস্থ হিরামন মার্কেটের পূর্ব পার্শ্বে সিরাজ মিয়ার কলোনীর ৬নং কক্ষে অভিযান পরিচালনা করে ৫ হাজার পিস ইয়াবা, নগদ ১ লক্ষ ১৫ হাজার টাকা ও মাদক ব্যবসায়ী কাউসার আহমদ ও নিজাম উদ্দিনকে গ্রেফতার করে। এছাড়া তাদের ব্যবহার করা ৩টি মোবাইলফোন সেট জব্দ করা হয়।
সিলেট কোতোয়ালি মডেল থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী বিষটি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।