আওয়ামীলীগ জনগণের দল -ইমরান আহমদ এমপি

2

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল, আওয়ামী লীগ সব সময় জনগণের পাশেই থাকে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ ও সরকার যখন কাজ করে তখন কি পেলো সেটা চিন্তা না করে, সব সময় দেশের মানুষের কল্যাণের জন্যই করে। ইমরান আহমদ আরও বলেন, আমাদের রাজনৈতিক জীবনে মানুষ কি পেল, মানুষের জন্য কতটুকু করতে পারলাম সেটাই আমাদের বিবেচনায় থাকে।
আর সেই বিবেচনা নিয়ে আওয়ামীলীগ কাজ করে বলেই বিগত ১৫ বছরের মধ্যে বাংলাদেশের অনেক পরিবর্তন আনা সম্ভব হয়েছে, বর্তমান সরকারের আমলে অনেক সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন ও দারিদ্র বিমোচন করতে পেরেছে। আর এজন্যই মানুষের সমর্থন নিয়ে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করতে পেরেছে। আগামী উপজেলা পরিষদ নির্বাচনেও দলীয় প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে জনগণের দৌড়গোড়ায় পৌছাতে সকল নেতা কর্মীকে এক হয়ে কাজ করার আহŸান জানান। গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাছির উদ্দিন খান বলেন, সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন কমিটির সম্মেলন করতে হবে যার ফল পাওয়া যাবে বিভিন্ন নির্বাচনে। তিনি বলেন আমরা যে যেই পর্যায়ের নেতা হইনা কেন সংগঠন না থাকলে আমরা কিছুই না তাই আমাদেরকে অগ্রাধিকার ভিত্তি¡ত্বে সকল সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি করা একান্ত প্রয়োজন। মাননীয় প্রধান মন্ত্রী বিশেষ বর্ধিত সভা ডেকে আমাদেরকে যে নির্দেশনা দিয়েছেন আমি আজ তা আপনাদের সামনে উপস্থাপন করলাম। আমি আশা করি আপনারা সেই নির্দেশনা মেনে খুব অল্পদিনের মধ্যে প্রতিটি ওয়ার্ড কমিটি গঠন করে ইউনিয়ন সম্মেলনের প্রস্তুতি নিবেন।
গতকাল সোমবার বিকেলে গোয়ানঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আছলম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি গোলাপ মিয়া, লুৎফুর রহমান লেবু, যুগ্ম সম্পাদক ইসমাইল আলী, সামসুল আলম, সুবাস চন্দ্র পাল ছানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল হক, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, মহিলা বিষয়ক সম্পাদক আফিয়া বেগম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজরুল ইসলাম, তাতীলীগের সভাপতি দীপক চক্রবর্তী নান্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব প্রমুখ। গোয়াইনঘাটে আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।