যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আওয়ামী লীগ সরকার ইতিহাস সৃষ্টি করেছে : ইমরান আহমদ এমপি

7

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বলেছেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আওয়ামী লীগ সরকার ইতিহাস সৃষ্টি করেছে। মহাসড়ক থেকে শুরু করে গ্রামীণ রাস্তা প্রতিষ্ঠা করে সরকার গ্রামীণ জনগোষ্ঠীর যাতায়াত ব্যবস্থাকে সহজ করে দিয়েছে। গ্রামীণ উন্নয়ন অবকাঠামো নির্মাণে আওয়ামীলীগ সরকার সর্বদা আন্তরিকভাবে কাজ করছে, এই সরকার ক্ষমতায় আসার পর থেকে বদলে গেছে গ্রামীণ জনপদের রাস্তাঘাট। এক কালে মানুষ পায়ে হেঁটে দীর্ঘ পথ পাড়ি দিয়ে গন্তব্যে যেত, এখন মানুষ গাড়ীতে চড়ে। এ সবকিছুই সম্ভব হয়েছে মুলত রাস্তাঘাটের উন্নয়নের ফলে। আর এসব উন্নয়নের রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সরকার।
গতকাল রবিবার গোয়াইনঘাট উপজেলার গোয়াইনঘাট জিসি-নন্দিরগাঁও ইউপি (সালুটিকর বাজার আরএইডি) ভায়া জলুরমুখ বাজার রাস্তার কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে ইমরান আহমদ এমপি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো রফিকুল ইসলাম, পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ মতিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন প্রমূখ।
একই দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও ব্যবস্থাপনা কমিটির সভায় অংশগ্রহণ করেন ইমরান আহমদ এমপি।