জনগণের সেবাই আওয়ামী লীগ সরকারের মূলমন্ত্র : ইমরান আহমদ এমপি

1

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার সর্বদা জনগণের দুঃখ-কষ্টে পাশে ছিলো এবং আগামী দিনেও থাকবে। জনগণের সেবাই আওয়ামী লীগের মূলমন্ত্র উল্লেখ করে ইমরান আহমদ আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সর্বদা জনগণের পাশে আছি এবং জনগণের সেবা করাই আমাদের মূলমন্ত্র। দেশবাসীকে দুর্ভোগ থেকে মুক্তি দিতে যা যা প্রয়োজন আওয়ামী লীগ সরকার সবই করে যাচ্ছে। শুধু আওয়ামীলীগ সরকারই নয়, এর নেতাকর্মীরাও সব সময় জনগণের প্রয়োজনে তাদের পাশে দাঁড়িয়েছে।
গতকাল শনিবার গোয়াইনঘাট উপজেলা হলরুমে গোয়াইনঘাটের বিভিন্ন আশ্রয় কেন্দ্রের উপকার ভোগী, ক্ষুদ্র নৃ -গোষ্ঠী, চা শ্রমিকসহ প্রায় ৪ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় ইমরান আহমেদ এমপি আরও বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামীলীগ সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা গ্রাম পর্যায়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যার ফলে বিগত ১৫ বছরে এই দেশের অভ‚তপুর্ব উন্নয়ন সাধিত হয়েছে।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি গোলাপ মিয়া, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, যুগ্ম সম্পাদক সুবাস চন্দ্র পাল ছানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, লোকমান হোসেন শিকদার, মামুন পারভেজ, এম নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, সাবেক ছাত্র নেতা মারুফুল হাছান মারুফসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
একই দিনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি উপজেলার আনফরের ভাঙ্গায় নির্মাণাধীন ব্রীজ পরিদর্শন এবং বিছনাকান্দি ও রুস্তমপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।