জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে নারীসহ আহত ৬

4

জগন্নাথপুর প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় নারীসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, পৌর এলাকার ইসহাকপুর ও উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের দাস নোয়াগাঁও গ্রামে পৃথক সংঘর্ষের ঘটনায় নারীসহ কমপক্ষে ৬ জন আহত হন। এর মধ্যে ১৬ ফেব্রæয়ারি শুক্রবার ও ইসহাকপুর গ্রামে সংঘর্ষে আবু সুফিয়ান খান নামের এক ব্যক্তি গুরুতর আহত হন। তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এছাড়া ১৫ ফেব্রæয়ারি বৃহস্পতিবার উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের দাস নোয়াগাঁও গ্রামে পৃথক সংঘর্ষে শৈত্য দাস, লক্ষণ দাস, রেবা রাণী দাস, নুরনেছা বেগম ও আবুল হান্নান সহ কমপক্ষে আরো ৫ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপেলক্সে চিকিৎসা দেয়া হয়।
স্থানীয়রা জানান, স্থানীয় কামারখাল নদী মোহনার ঘাটে গ্রামের নারী-পুরুষ জনতা গোসল করা, বাসন ও কাপড় ধোয়ার কাজ করে থাকেন। বৃহস্পতিবার নদীতে জাল দিয়ে মাছ ধরছিলেন জেলেরা। এ সময় ঘাটে নারীরা থাকায় একটু দুরে সরে গিয়ে মাছ ধরতে বলেন শৈত্য দাস। এ নিয়ে শৈত্য দাস ও মোকাব্বির মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।