সরকার সীমান্ত রক্ষায় সম্পূর্ণ ব্যার্থ : এমরান চৌধুরী

2

 

বাংলাদেশ এবং ভারত ও মিয়ানমার সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহীদ বাংলাদেশীদের স্মরণে দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য কামমা করে মোনাজাত করা হয়।
শুক্রবার বাদ আসর শাহজালাল (র.) দরগাহ প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেটএমরান আহমদ চৌধুরী।
সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, পাশ্ববর্তী দেশের গুলিতে আমাদের দেশের নিরীহ মানুষের প্রাণ যাচ্ছে। আর সরকার বিজিবিকে সীমান্তে না দিয়ে তাদেরকে দিয়ে বিএনপির সহ বিরোধী দলসমূহের আন্দোলনে হামলা করাচ্ছে। সরকার সীমান্ত রক্ষায় সম্পূর্ণ ব্যার্থতার পরিচয় দিয়েছে। এভাবে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র চলতে পারে না। তাই অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগ করে একটি নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।
এসময় সিলেট জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- মাহবুবুর রব চৌধুরী ফয়সল, শাকিল মুর্শেদ, শামীম আহমদ, এড. আল আসলাম মুমিন, আজিজুর রহমান, মাহবুব আলম, আলাউদ্দিন আলাই, আব্দুল ওয়াহিদ সুহেল, আল মামুন, সিরাজুল ইসলাম, বুরহান উদ্দিন, মিফতাউল কবির, আহমদ সোলায়মান, ইসমাইল হোসেন সেলিম, আব্দুল কাদির, সুমেল আহমদ চৌধুরী, জাহেদ আহমদ, ইসলাম উদ্দিন, জসিম উদ্দিন, খবির উদ্দিন নুনু, নজরুল ইসলাম, টিটন মল্লিক, জাবের আহমদ, ইকবাল হোসেন, শোয়েব আহমদ, আবদুল্লাহ রিয়াছত প্রমুখ। বিজ্ঞপ্তি