ফিলিং স্টেশনে অগ্নিকান্ডে দগ্ধ ২ জনকে ঢাকায় প্রেরণ

4

স্টাফ রিপোর্টার

নগরীর মাদিনা মার্কেট এলাকায় নর্থ-ইস্ট সিএনজি রি-ফুয়েলিং স্টেশনে রাখা একটি তেলবাহী লরিতে অগ্নিকাÐের ঘটনায় দগ্ধ ৫ জনের মধ্যে উন্নত চিকিৎসার জন্য ২ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
সোমবার দুপুরে দগ্ধ দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় প্রেরণ করা হয় বলে জানিয়েছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ডা. আব্দুল মান্নান।
ঢাকায় প্রেরণকৃত দগ্ধরা হচ্ছেন, ঘাসিটুলা বেতেরবাজার এলাকার জাফর আলীর ছেলে মোঃ মনতাজ মিয়া (৩৫) ও মিছির আলীর ছেলে মোঃ মতি মিয়ার (৬০) অবস্থার অবনতির কারণে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়।
অপর দগ্ধরা হলেন- সিলেট সিটি করপোরেশনের ঘাসিটুলা বেতেরবাজার এলাকার মঙ্গল মিয়ার ছেলে মোঃ লিটন মিয়া (২৫), একই এলাকার মতি মিয়ার ছেলে মোঃ আলম মিয়া (২৩) ও রজনি চন্দ্র দাসের ছেলে সুভাষ দাস (৫৫)। সিলেট ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ডা. আব্দুল মান্নান বলেন, ৫ জনের অবস্থায় ঝুঁকিপূর্ণ। ঢাকায় মনতাজ মিয়া ও মোঃ মতি মিয়াকে প্রেরণ করা হয়। তাদের শরীরের ৩৫ ভাগ পুড়ে গেছে। এছাড়া শ্বাসনালির কিছু অংশ পুড়ে গেছে বলে আমরা ধারণা করছি। বাকি তিনজনের মধ্যে দুজনের শরীরের বিভিন্ন অংশের ৩০ ভাগ ও একজনের ২৮ ভাগ পুড়ে গেছে।