যারা ভাল কাজ করেন, তাঁরাই মানুষের হৃদয়ে বেঁচে থাকেন -মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

18

 

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, যারা ভাল কাজ করেন, তাঁরাই মানুষের হৃদয়ে বেঁচে থাকেন। সততা ও নিষ্ঠার সাথে মানবকল্যাণ মূলক কাজ করলে মানুষ সব সময় স্মরণ করে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ বহির্বিশে^র কাছে একটি উদাহরণ। যিনি এদেশকে এগিয়ে নিতে দিন-রাত কাজ করে যাচ্ছেন। একটি আধুনিক বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার সরকার দৃঢ় প্রতিজ্ঞ। দেশের সর্বক্ষেত্রে আজ তরুণদের জয়জয়াকার। বিশেষ করে এ সরকার তরুণ-তরুণীদের অগ্রাধিকার দিচ্ছে। ফলে মেয়েরা আজ অনেক দূর এগিয়ে গেছে। তিনি এসওএস শিশু পল্লীর সার্বিক কার্যক্রমের ভ‚য়সী প্রশংসা করে বলেন, এ পল্লী ইতিমধ্যে অনেক ভাল ভাল কাজ করে যাচ্ছে। যা সত্যি প্রশংসার দাবীদার। তিনি সিলেট নগরীকে আধুনিক ও স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলতে সকলের সহযোগিতা কামনা করেন।
মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সোমবার বিকালে সিলেট জেলার ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়ন পরিষদের সহযোগীতায় স্থানীয় খয়রাবাদ বাজারে এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ এর উদ্যোগে কমিউনিটি ডিজিটাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এস ও এস চিলড্রেন্স ভিলেজ সিলেটের প্রকল্প পরিচালক মোহাম্মদ ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর ডাঃ মোঃ এনামুল হক, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শামীম আহমদ, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদুল আমীন, ওসমানীনগর প্রেসক্লাব সভাপতি জুবেল আহমদ সেকেল, দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসটিএম ফখরুদ্দীন, উসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল, সিলেট জেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল ইসলাম, এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশের ডেপুটি ডিরেক্টর মাকসুদুল আলম খান, এসিস্ট্যান্ড ডিরেক্টর এন্ড পিডিবি কোঅর্ডিনেটর এএইচএম আসাদুজ্জামান, আইসিটি অফিসার রবিউল ইসলাম, এসওএস সামাজিক কেন্দ্র সিলেটের এসিস্ট্যান্ড ডিরেক্টর তানভীর আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি