এখলাছ-উর-রহমানের মৃত্যুতে শোক প্রকাশ

8

স্টাফ রিপোর্টার
সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক : দৈনিক কাজির বাজারের সাবেক সম্পাদক ও প্রকাশক মো. এখলাছ-উর-রহমান চৌধুরীর মৃত্যুতে সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি
জগন্নাথপুরের সাংবাদিকদের শোক : সিলেটের দৈনিক কাজির বাজার পত্রিকার সাবেক সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ এখলাছ-উর রহমান চৌধুরীর মৃত্যুতে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব এর সাংবাদিকরা শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।
২১ জানুয়ারি রোববার জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মীরজাহান মিজান, সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক আলী আছগর ইমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফখরুল ইসলাম, মহিলা সম্পাদক কলি বেগম, সদস্য আবদুর রহিম, তৈয়বুর রহমান, বাপন দত্ত সহ প্রেসক্লাবের সকল সাংবাদিক ও জগন্নাথপুর উপজেলা সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্য শোক প্রকাশ করেন। বিবৃতিদাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দৈনিক কাজিরবাজার পত্রিকার সাবেক সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ এখলাছ-উর রহমান চৌধুরীর রূহের মাগফেরাত কামনা করেছেন।