জগন্নাথপুরে মোটরসাইকেল চাপায় আহত ব্যবসায়ীর মৃত্যু

1

জগন্নাথপুর প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে মোটরসাইকেল চাপায় আহত ব্যবসায়ী জমসের আলী টেইলার্সের মৃত্যু হয়েছে। তিনি জগন্নাথপুর পৌর এলাকার হাবিবনগর গ্রামের মৃত দোস্ত মোহাম্মদের ছেলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।
স্থানীয়রা জানান, গত শুক্রবার রাত ৮ টার দিকে নিজ দোকান থেকে বাড়ি যাওয়ার পথে হাবিবনগর এলাকার প্রধান সড়কে দ্রæতগামী মোটরসাইকেল চাপায় গুরুতর আহত হন ব্যবসায়ী জমসের আলী (৪৬)। এ সময় স্বজন সহ স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার ৩ দিনের মাথায় ২১ জানুয়ারি রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
এ খবর ছড়িয়ে পড়লে নিহতের পরিবারে চলছে শোকের মাতম ও এলাকায় বিরাজ করছে শোকের ছায়া। সবার প্রিয় মানুষটির অকাল মৃত্যু যেন মেনে নিতে পারছেন না কেউ।
হতভাগ্য জমসের আলীর ছোট ভাই রাজা আলী বলেন, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কালিটেকি গ্রামের ৩ জন ছিলেন মোটরসাইকেলে। দোকান থেকে বাড়ি যাওয়ার পথে প্রধান সড়কে আমার ভাইকে চাপা দেয় দ্রæতগামী মোটরসাইকেলটি। এতে আমার ভাই মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়ে লুটিয়ে পড়েন সড়কে। চিকিৎসাধীন অবস্থায় আমার ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।