আওয়ামী লীগই শুধুমাত্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে : ইমরান আহমদ এমপি

8

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে দেশের একমাত্র রাজনৈতিক দল আওয়ামী লীগই শুধুমাত্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ কারণেই বাংলাদেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে বারবার নির্বাচিত করছে। ২০২৬ সালে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের যাত্রা শুরু করবে, এ লক্ষ্যেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের নেতৃত্বে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। একসাথে সকল উন্নয়ন করা সম্ভব না হলেও ধারাবাহিকভাবে সকল সমস্যা সমাধান ও উন্নয়ন হবে, এ জন্য সময়ের অপেক্ষা করতে হবে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং নাগরিকবৃন্দের সাথে নির্বাচন-পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ এসব কথা বলেন।
রাজনীতি ও সামাজিকতায় আমার পরিবার আপনারাই উল্লেখ করে ইমরান আহমদ এমপি সদ্য অনুষ্ঠিত নির্বাচনে অক্লান্ত পরিশ্রম ও ভোটের মাধ্যমে তাকে নির্বাচিত করায় সিলেট ৪ আসনের সর্বস্তরের নেতা-কর্মী ও সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আছলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলালের সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন-পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য ফারুক আহমদ প্রমুখ। এ সময় গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অনুষ্ঠানের শুরেতেই ইমরান আহমেদ এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।