ফরিদাবাদে মুখোশধারী ডাকাত দলের হানা ১৯ ভরি স্বর্ণালঙ্কার ও আট লাখ টাকা লুট

3

স্টাফ রিপোর্টার
নগরীর এয়ারপোর্ট থানার ফরিদাবাদ মাদরাসা এলাকায় একটি ডুপ্লেক্স বাসার নিচতলার বসার কক্ষের জানালার গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফরিদাবাদ মাদরাসা এলাকার আহমদ হাউজিংয়ের আতিকুল ইসলামের বাসায় এ ঘটনা ঘটে।
বাসাটি থেকে ১৯ ভরি স্বর্ণ ও ৮ লাখ টাকা লুট করার অভিযোগ করেছেন আতিকুল ইসলামের স্ত্রী রেজিয়া আক্তার জেলি। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে এসে এয়ারপোর্ট থানা পুলিশ পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।
রেজিয়া আক্তার জেলি জানান- তাঁর স্বামী একটি কাজে ঢাকায় অবস্থান করছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বাসার নিচতলার বসার কক্ষের জানালার গ্রিল কেটে মুখোশধারী ৬ জন ডাকাত ঘরে ঢুকে। প্রথমে নিচতলায় থাকা জেলির শ্বাশুড়িকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তার কাছে থাকা স্বর্ণালঙ্কার লুট করে ডাকাতরা। পরে উপরের তলায় এসে জেলির শয়নকক্ষে ঢুকে তাকে ও তার দুই ঘুমন্ত শিশুসন্তানকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারিতে থাকা সকল স্বর্ণালঙ্কার এবং ৮ লাখ টাকা লুটে নেয় তারা। মোট ১৯ ভরি স্বর্ণালঙ্কার ডাকাতরা লুট করে নিয়ে গেছে বলে দাবি রেজিয়া আক্তার জেলি। তিনি জানান- এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে।
এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন- খবর পেয়ে আমরা ঘটনাস্থল গিয়ে পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ বা মামলা দায়ের করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।