বিশ্বম্ভরপুরে ব্রিজের নিচ থেকে নৌ শ্রমিকের লাশ উদ্ধার

4

সুনামগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার রঙ্গারচর ব্রিজের নিচ থেকে নৌ শ্রমিক আবু সুফিয়ানের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার ফহেতপুর ইউনিয়নে রঙ্গিয়ারচর ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আবু সুফিয়ান উপজেলার ফতেহপুর ইউনিয়ন খিরধরপুর গ্রামের আলী আহমদের ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, রবিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে খাওয়া-দাওয়া শেষ করে ২০ হাজার টাকা নিয়ে রওনা হলেও সুফিয়ান নৌকায় যাননি। পরিবারের লোকজন রাতেই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। সকালে রঙ্গিয়ারচর ব্রিজের নিচে মৃত লাশ দেখতে পেয়ে জানাজানি হলে শত শত মানুষ দেখতে জড়ো হয়। এই ঘটনার নিহতের পরিবারে শোকের মাতম চলছে।
ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আমহেদ জানান, ঘটনাটি খুবই দুঃখজনক ঘটনা। সকালে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। এই হত্যাকাÐের সাথে যারা জড়িত তাদের চিহ্নিত করে কঠিন শাস্তির দাবি জানাই।
বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল ভৌমিক জানান, ঘটনার খবর পেয়ে এসে লাশ উদ্ধার করা হয়েছে। সুরত হাল রিপোর্ট তৈরি করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে। এই ঘটনার বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত চলছে কে বা কারা এই হত্যাকাÐ ঘটিয়েছে।