সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

14

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি। তিনি রবিবার ৭ জানুয়ারি ২০২৪ তারিখে সিলেট-১ আসনের বøু-বার্ড হাই স্কুল, পিটিআই সিলেট, লাক্কাতুরা চা বাগান এবং মালনিচড়া চা বাগান ভোটকেন্দ্র পরিদর্শন করেন। পরবর্তীতে তিনি সিলেট-২ আসনের লামাকাজি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন করেন। এছাড়াও বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী সিলেট-৩ আসনের ইসরাব আলী হাই স্কুল ও সিরাজউদ্দিন আহমেদ একাডেমি ভোটকেন্দ্রসহ বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।
ভোটকেন্দ্র পরিদর্শনকালে বিভাগীয় কমিশনার আইনশৃঙ্খলা বাহিনী, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, সংশ্লিষ্ট কর্মকর্তা ও ভোটারদের সাথে মতবিনিময় করেন এবং ভোটকেন্দ্রসমূহ সম্পর্কে সার্বিক খোঁজখবর নেন। এসময় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল হালিম খান, জেলা প্রশাসক শেখ রাসেল হাসান এবং পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।
এরপর বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি সুনামগঞ্জের বিভিন্ন আসনের গোবিন্দগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাউয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাগলা সরকারি মডেল স্কুল এন্ড কলেজ ভোটকেন্দ্রসহ বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।
পরবর্তীতে তিনি সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী ও শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা এবং অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। বিজ্ঞপ্তি)