আওয়ামী লীগ নির্বাচনে নিয়ে এসে কোরবানি করে : জিএম কাদের

14

কাজির বাজার ডেস্ক

জাতীয় পার্টিকে নির্বাচনে নিয়ে এসে কোরবানি দেয়া হলে দেশে নির্ভেজাল একদলীয় শাসনব্যবস্থা চালু হবে, এ শঙ্কা প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, ‘আওয়ামী লীগ নির্বাচনে নিয়ে এসে কোরবানি করে নির্ভেজাল একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা হচ্ছে বলে আমরা মনে করছি। যা বিকাল নাগাদ বোঝা যাবে। তাদের লোকবল আছে, অস্ত্র আছে, প্রশাসন পরোক্ষভাবে তাদের সহযোগিতা করছে। এ নিয়ে আমরা উদ্বিগ্ন।’
রোববার (৭ জানুয়ারি) সকালে নগরীর শিশু মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আর্দশ উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। জিএম কাদের বলেন, আওয়ামী লীগ ভোট কেন্দ্র দখল করে পুরনো কায়দায় ভোট ডাকাতির একটি নির্বাচন করছে। যদিও তারা নির্বাচনের আগে আমাদের আশ্বস্ত করেছিল। তাদের ওপর আস্থা এনেই আমরা নির্বাচনে এসেছি।
তিনি বলেন, আমার আসনের পরিস্থিতি অত্যন্ত ভালো। তবে সারাদেশের পরিস্থিতি স্বস্তিকর নয়। আওয়ামী লীগের প্রার্থীরা ভোট ডাকাতির প্রস্তুতি নিয়েছে। তারা কুমিল্লা-১, জামালপুর-৩, ঢাকা-১ আসনের জাপা প্রার্থীদের এজেন্টদের বের করে দিচ্ছি, প্রার্থীকেও হুমকি দেওয়া হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর সিটি করপোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকসহ অন্যান্য নেতারা।