সিলেটে নাগরিক সুবিধা বাড়াতে দেড় হাজার কোটি টাকার প্রকল্প গৃহিত

17

স্টাফ রিপোর্টার

সিলেট নগরীতে নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য ইতোমধ্যে প্রায় দেড় হাজার কোটি প্রকল্প গৃহিত হয়েছে বলে জানিয়ছেন সিলেট -১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বুধবার রাতে সিলেট নগরীর ৫ নং ওয়ার্ডে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।
ড. মোমেন বলেন, বিশ্বের বুকে বাংলাদেশকে একটি উন্নয়নশীল, বিকাশমান, গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছে আওয়ামী লীগ সরকার। বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের নেতৃত্বে লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত হয়েছিল বাংলাদেশের স্বাধীনতা। শেখ হাসিনা তার জীবন থাকতে এ দেশকে কোনো দিন বিকিয়ে দেবে না। বর্তমান সরকারের আমলে সিলেটে রাস্তাঘাট, রেলওয়ে, বিমানবন্দর, হাসপাতাল শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন সেক্টরের কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন সাধন হয়েছে। সিলেট নগরীতে নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য ইতোমধ্যে প্রায় দেড় হাজার কোটি প্রকল্প গৃহিত হয়েছে।
তিনি বলেন, আমরা সরকার গঠন করলে ভবিষ্যতে সিলেটের উন্নয়নের জন্য আরও প্রকল্প হাতে নেয়া হবে। সিলেটে আবিষ্কৃত প্রাকৃতিক গ্যাস সিলেটের মানুষ যাতে পায় সে ব্যবস্থাও করা হবে। দেশের মঙ্গল, অগ্রগতি, উন্নয়নের ধারাবাহিতকতা রক্ষার জন্য আগামী ৭ জানুয়ারী দলে দলে ভোট প্রদানের আহŸান জানান ড. মোমেন।