াজৈন্তাপুরে ৭৫ বোতল বিদেশি মদ ও অটোরিকশা আটক

22

জৈন্তাপুর সংবাদদাতা

জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাদক ও চোরাচালানবিরোধী অভিযানে ৭৫ বোতল বিদেশি মদসহ একটি সিএনজি অটোরিকশা আটক করা হয়েছে। শনিবার দুপুর সোয়া ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর উপজেলার আলুবাগান এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে আলুবাগান এলাকায় অবস্থানকাল সিএনজি চালিত অটোরিকশাটি পুলিশের উপস্থিতি টের পেয়ে নিকটস্থ চা বাগানের ভিতরে প্রবেশ করে।
পুলিশ এসময় সিএনজি অটোরিকশাটিকে ধাওয়া করলে চা বাগানের ভিতরে প্রবেশ করে সিএনজি ফেলে দুই মাদক কারবারি দ্রæত পালিয়ে যায়।
পুলিশ পরে সিএনজিটি (সিলেট -থ ১২-৯৩৬৭) উদ্বার করে থানায় নিয়ে আসে এবং সিএনজিতে থাকা ৭৫ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আটক করা মদ গুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকার মত।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসন্ন বড়দিন, ইংরেজি নববর্ষ ও থার্টি ফার্স্ট নাইটকে সামনে রেখে চোরাকারবারীরা মাদক পাচারে সক্রিয়। এই তথ্যের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযান জোরদার করা হয়েছে।