দোয়ারাবাজারে ১২০ বোতল মদসহ আটক ১

25

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় তৈরী ১২০বোতল মদসহ এক মাদক কারবারিকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। আটককৃত মাদক কারবারি হলেন উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পান্ডারগাঁও গ্রামের মৃত আব্দুল রহমানের পুত্র সুন্দর আলী (৬৫)
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মুহাম্মদ আসলাম হোসেনের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পান্ডারগাও গ্রামের মাদক কারবারি সুন্দর আলীর ঘরে অভিযান চালিয়ে সুন্দর আলীর বসতঘরের পিছনের কক্ষে শোয়ার খাটের নিচ হইতে ৯৬ বোতল ভারতীয় তৈরী অফিসার চয়েস ও ২৪ বোতল এসি বø্যাক মদসহ সর্বমোট ১২০ বোতল মদ জব্ধ ও সুন্দর আলীকে আটক করে মামলা দায়ের করা হয়েছে।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামিকে শনিবার সকালে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।