একমাত্র নৌকা মার্কাই পারে স্বাধীনতা ও উন্নয়ন দিতে : প্রবাসী কল্যাণমন্ত্রী

4

গোয়াইনঘাট সংবাদদাতা

আগামী ৭ জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়ন ও জনগণের কল্যাণ অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহŸান জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।
তিনি বলেন, ‘ইনশাল্লাহ দেশের জনগণ আগামীতেও নৌকায় ভোট দেবে এবং আমরা জনগণের সেবা করে যাব।’ মন্ত্রী দৃঢ়তার সঙ্গে বলেন ‘এবার নৌকা জিতবেই’। তিনি বলেন, এখনও অনেক উন্নয়ন কাজ বাকী। সেগুলো যেন সম্পন্ন করতে পারি। কারণ, অগ্নিসন্ত্রাসী এবং জঙ্গিবাদীরা ক্ষমতায় এলে এ দেশকে আর টিকতে দেবে না। সেজন্যই জনগণের স্বার্থে, জনগণের কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, একমাত্র নৌকা মার্কাই পারে স্বাধীনতা ও উন্নয়ন দিতে। এই নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান।
মন্ত্রী শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল থেকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের বীরমঙ্গল, পশ্চিম জাফলং ইউনিয়নের মাতুরতল বাজার, গোয়াইনঘাট সদর ইউনিয়নের পরগণা বাজার ও লেঙ্গুড়া ইউনিয়নের জাতুগ্রাম মাদ্রাসায় পথ সভা ও গণসংযোগ কালে এসব কথা বলেন।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নির্বাচনী পথসভা ও গণসংযোগ কালে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ, সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব প্রমুখ।