এই মূহুর্তে আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে : পরিকল্পনামন্ত্রী

17

শান্তিগঞ্জ প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে সারাদেশে উন্নয়নের গণজোয়ার তৈরি হয়েছে। দেশ এখন উন্নয়নের রোল মডেল। গরীব, দুঃখী মেহনতী মানুষের পাশে থাকাই হলো আওয়ামী লীগের রাজনীতি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালী বাজারে জয়কলস ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের আয়োজনে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। কি কি উন্নয়ন হয়েছে তা সবার জানা। উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। এই মুহ‚র্তে আমাদের সামনে দুটি পথ আছে। একটি পথ উন্নয়নের আরেকটি বিবাদের-অশান্তির পথ। উন্নয়নের দিকে গেলে, দেশে যেসব উন্নয়ন হয়েছে তা আরও প্রসারিত হবে। দেশ আলোকিত হবে। উন্নয়ন অগ্রযাত্রায় আমরা আরও এগুবো। আর বিবাদের পথে গেলে গোটা দেশ ধ্বংস হয়ে যাবে। আমরা আরও পেছনে যাবো। এই মূহুর্তে আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে।
পরিকল্পনামন্ত্রী আরও বলেন, বাংলাদেশকে একসময় মানুষ তলাবিহীন ঝুড়ির দেশ বলতো। বিশ্বের মধ্যে দরিদ্র বলে এক ধরনের অপমান ছিল। আজ সেই বাংলাদেশ শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় পাকিস্তানকে হাজার হাজার মাইল পেছনে ফেলে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। আমাদের পার্শ্ববর্তী দেশগুলোর মধ্যে আমরাই প্রথম সারাদেশে বিদ্যুৎ দিয়েছি। আমরা আরও এগিয়ে যাবো। এই অগ্রযাত্রাকে আরও বেগবান করতে আমাদেরকে শেখ হাসিনাতেই আস্থা রাখতে হবে।
জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রুকনুজ্জামান রুকন, কৃষকলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মিয়া, আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, জয়কলস ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুবেল আহমদ ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর সন্ধ্যায় শান্তিগঞ্জের উজানীগাঁও পয়েন্টে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।